ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ১-২-৭ নং ওয়ার্ড ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম তুরান এবং সাধারণ সম্পাদক হাসান হাওলাদারের যৌথ সিদ্ধান্তে কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের ১,২ ও ৭ নং ওয়ার্ডের কমিটি ঘোষণাকরা হয়েছে। দেশের এই সংকটকালে আওয়ামী রাষ্ট্রীয় সন্ত্রাস কতৃক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভাইদের উপর অমানুষিক নির্যাতন সহ গুম খুন চলছে।

শুধুমাত্র দলীয় পরিচয় না থাকার কারনে আমাদের সহযোদ্ধাদের আওয়ামী কর্মী দাবী করে মিথ্যা তথ্য চারপাশে ছড়িয়ে দিচ্ছে, এবং অপরাজনীতি করে যাচ্ছে। তাই কুতুবপুর ইউনিয়ন ছাত্রদল মনে করে এই সময় কর্মীদের মূল্যায়ন করতে হবে, যারা রাজপথে থেকে বিভিন্ন কর্মসূচীতে জীবন বাজি রেখে গনতন্ত্র পুনঃউদ্ধারে সংগ্রাম করে যাচ্ছে তাদের অগ্রাধিকার দিয়ে কুতুবপুর ইউনিয়ন শাখার বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠনের কার্যক্রম চলছে।

ইতিমধ্যে ১,২ ও ৭ নং ওয়ার্ড এর আংশিক কমিটির কার্যক্রম সম্পন্ন করেছে কুতুবপুর ইউনিয়ন ছাত্রদল।অতি অল্প সময়ের মধ্যে অন্যান্য ওয়ার্ড কমিটির কার্যক্রম সম্পন্ন করা হবে। কুতুবপুর ইউনিয়ন ছাত্রদল মনে করে যারা দীর্ঘদিন রাজপথে দলীয় কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেছে এবং নানারকম হয়রানি ও নির্যাতনের স্বীকার হয়েছে তাদের দ্বারাই বাকি ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

কমিটি গঠনের সময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম তুরান সাধারণ সম্পাদক হাসান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক খালেদ হাসান, সিনিয়র সহ সভাপতি জীম আহমেদ এবং নবনির্বাচিত ১ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি মোঃ আল-আমিন, সাধারণ সম্পাদক মোঃ রাসেল গাজী, ২ নং ওয়ার্ড ছাত্রদল নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শিশির, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, ৭ নং ওয়ার্ড ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি হাসান মাহমুদ, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম হৃদয় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here