ফতুল্লা থানা বিএনপির আহবায়কের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন: আক্তার খন্দকার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেলকে নিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ায় “বঙ্গবন্ধুর মাজারে ভ্রমণ নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সফল সভাপতি এড.আক্তার খন্দকার।

সোমবার (১৮ ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সাবেক থানা ছাত্রদল সভাপতি উল্লেখ করেন, গত ১৭ জুলাই রবিবার নারায়ণগঞ্জ এর কিছু স্থানীয় প্রিন্ট ও অনলাইন মিডিয়া জাহিদ হাসান রোজেলকে নিয়ে টুঙ্গীপাড়া মাজারে গিয়েছি সংবাদ প্রকাশ করেছে যা সম্পূর্ণ অসত্য,অবাস্তব,উদ্দেশ্য প্রণোদিত ও তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র।

আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরও বলেন, জাহিদ হাসান রোজেল বাংলাদেশ জাতীয়তাবাদে বিশ্বাসী, মহান স্বাধীনতার ঘোষক আধুনিক বাংলাদেশের রূপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর আদর্শের সৈনিক।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ-নায়ক তারেক রহমান এর নেতৃত্বর উপর আস্থা রেখে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার প্রতিটি আন্দোলনে রাাজপথে অগ্রহনী ভূমিকা পালন করেছে । আমার অনুরোধ এই সব গুজব ও মিথ্যায় বিভ্রান্ত হবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here