মতলব উত্তরের সর্বস্তরের জনগনকে হান্নান সরকার ও নূরুল হক জিতু’র “ঈদ” শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পীর আবদুল মান্নান: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দেশবাসী তথা চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সর্বস্তরের জনগন, সকল রাজনৈতিক অঙ্গনের নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশীদের এবং তিন বারের সাবেক প্রধাননন্ত্রী, বিএনপি’র চেয়ারপাসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুন্যের অহংকার বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক” জানিয়েছেন মতলব উত্তর উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এড.ফজলুলহক সরকার হান্নান ও উপজেলা বিএনপি’র দুই বারের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ নূরুলহক জিতু।

শুভেচ্ছা বার্তায় হান্নান সরকার ও নুরুলহক জিতু বলেন, দীর্ঘ এক বছর পর আবার আমাদের মাঝে ফিরে এলো ঈদ-উল-আযহা। আমরা এমন এক সময় ঈদ-উল-আযহা উদযাপন করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি বর্তমান আওয়ামী সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় অসুস্থ অবস্থায় গৃহবন্দী আছেন। আসুন, আমরা সকলে দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির ফলে নিম্ন আয়ের মানুষের জন্য জীবিকা নির্বাহ করা অত্যন্ত কষ্টসাধ্য হয়ে পড়েছে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে প্রতিনিয়ত। এমনকি প্রকাশ্য দিবালোকে মানুষকে হত্যা করা হচ্ছে। দেশের এমন পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমাদের প্রিয় দেশবাসী ও মতলব উত্তর উপজেলাবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি। দেশের ও গনতন্ত্রের নেত্রী আমাদের ‘মা’য়ের এই বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও অসহায় মানুষের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে ঈদ-উল-আযহা উদযাপন করার জন্য আমরা দেশবাসী ও মতলব উত্তর উপজেলাবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করছি তিনি আমাদের সবাইকে সকল বিপদাপদ থেকে হেফাজত করুন এবং আমাদের প্রিয় দেশবাসী ও মতলব উত্তর উপজেলাবাসীর প্রতি তাঁর অনুগ্রহ অবারিত ধারায় বর্ষণ করুন। প্রিয় দেশবাসী ও মতলব উত্তর উপজেলাবাসী আপনাদের প্রিয় ভালবাসার একমাত্র দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এবং আমাদের পক্ষ থেকে দেশবাসী ও মতলব উত্তর উপজেলাবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। সেই সাথে আমরা সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here