গণ অধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি ঘোষণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গণ অধিকার পরিষদ নামে গঠিত নতুন দলটি প্রতিষ্ঠার ৬ মাস পর ১৯ সদস্য বিশিষ্ট আংশিক বর্ধিত কমিটি ঘোষণা করেছে। এতে যুগ্ম আহ্বায়ক পদে ৮ জন, যুগ্ম সদস্য সচিব পদে ৪ জন, সহকারী সদস্য সচিব পদে ২ জন এবং সদস্য পদে ৫ জনকে মনোনীত করা হয়েছে। শনিবার (২১ মে) রাতে সংগঠনটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

ঘোষিত কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন, কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান, চৌধুরী আশরাফুল বারী নোমান, প্রফেসর (অব.) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর হাবিবুর রহমান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারী, মেজর (অব.) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অব.) শামস- উল-আলম খান চৌধুরী ও প্রফেসর ড. মাহবুব হোসেন।

যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. তারেক রহমান, স্কোয়াড্রন লিডার (অব.) মাহমুদ আলী, লে. কমা. (অব.) মু্হা. আব্দুল বাসেত ও ওয়াহেদুর রহমান মিল্কি। সহকারী সদস্য সচিব হিসেবে রয়েছেন শামসুদ্দিন আহমেদ ও আনিসুর রহমান মুন্না।সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা ও মো. শহিদুল ইসলাম।

বর্ধিত এ কমিটির দায়িত্বপ্রাপ্তদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দলটির সদস্য সচিব নুরুল হক নুর বলেন, জাতির এই ক্রান্তি লগ্নে গণ অধিকার পরিষদে দায়িত্বপ্রাপ্তদের যোগ্য নেতৃত্ব আগামীর বাংলাদেশ বিনির্মাণে জাতিকে পথ দেখাবে। এর আগে গত বছরের ২৬ অক্টোবর ‘জনতার অধিকার, আমাদের অঙ্গীকার’ স্লোগানকে সামনে রেখে রাজধানীর পল্টনের প্রিতম জামান টাওয়ারে অবস্থিত দলটির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলের নাম ঘোষণা করেন নুরুল হক নুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here