ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির বিশাল শোডাউন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ছাত্রদলের সদ্য কেন্দ্রীয় দায়িত্ব প্রাপ্ত সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিশাল শোডাউন করেছে ছাত্রদল। আজ বুধবার (২০ এপ্রিল) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এই শোডাউন করেন তারা। এসময় তারা বিশ্ববিদ্যালয়ের ভিসি ও সাংবাদিক সমিতির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

নেতাকর্মীরা জানান, সকালে শহীদ মিনারে আসেন নতুন কেন্দ্রীয় কমিটির নেতারা। এসময় উপস্থিত নেতাকর্মীর তাদের স্বাগত জানান। পরে সেখান থেকে একটি মিছিল নিয়ে তারা মধুর ক্যান্টিনে যান। মধুর ক্যান্টিনে কেন্দ্রীয় কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিশ্ববিদ্যালয়ের নেতারা।

মধুর ক্যান্টিনে কিছুক্ষণ অবস্থান করে ছাত্রদলের নেতারা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে দেখা করেন। সেখান থেকে বের হয়ে মিছিল নিয়ে ভিসি চত্বর হয়ে টিএসসিতে আসেন নেতাকর্মীরা। সাংবাদিক সমিতির কার্যালয়ে নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন কেন্দ্রীয় কমিটির নতুন পাঁচ নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নেতারা। পরে তারা ক্যাম্পাস ত্যাগ করেন। নেতাকর্মীরা দাবি করেন, মিছিলে দেড় থেকে দুই হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ১৭ এপ্রিল ছাত্রদলের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতির দায়িত্ব পান কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক মনোনীত হন সাইফ মাহমুদ জুয়েল। আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি হয়েছেন রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক হয়েছেন আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here