সাংস্কৃতিকধারার পল্টনাড্ডায় বক্তারা ধর্ম-সংস্কৃতি সুপথ দেখায়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জাতীয় সাংস্কৃতিকধারার পুরস্কার সাউন্ডবাংলা-পল্টনড্ডা-১১২ তে বক্তারা বলেছেন, ধর্ম-সংস্কৃতি সুপথ দেখায়। ১৫ এপ্রিল সন্ধ্যায় ইফতার ও  সাহিত্যায়োজনে বক্তারা উপরোক্ত কথা বলেন। জাতীয় সাংস্কৃতিকধারার উপদেষ্টা, সাবেক ব্যাংকার-কথাশিল্পী নাজমুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কবি সাইফুল ইসলাম চৌধুরী। আলোচনা ও লেখা পাঠে অংশ নেন কথাশিল্পী শান্তা ফারজানা, কবি খান কাওসার কবির, কবি ও সাংবাদিক ওয়াজেদ রানা, কবি বিমল সাহা, জোবায়ের মাতুব্বর, মোকতারুল ইসলাম বাবু প্রমুখ।

মোমিন মেহেদীর স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনে এসময় বক্তারা আরো বলেন, নির্মমতার হাত থেকে মুক্তির জন্য দেশে সংস্কৃতি-সাহিত্য-সুশিক্ষা চর্চা বাড়ানো প্রয়োজন। সময় এসেছে ছাত্র-যুব-জনতাকে আলোর পথ দেখানোর, সেই আলোর পথের নির্দেশনা আসবে আলোকিত মানুষদের লেখনির মধ্য দিয়ে। সাংস্কৃতিকধারা ও সাউন্ডবাংলার উদ্যেগে নিয়মিত প্রকাশনা স্বপ্নালোক-এ পঠিত লেখাগুলো প্রকাশিত হবে।

পাশাপাশি সর্বস্তরের লেখক-কবিগন লেখা পাঠাতে পারেন- সুতুনি ফ্রন্টে mominmahadi@gmail.com   জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডায় অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্যফরমপূরণপূর্বক ১০০০ হাজার টাকার বই উপহার প্রদান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here