মহেশপুরের যাদবপুরে যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ  বুধবার বিকালে যাদবপুর ইউনিয়নের জলুলী মাদ্রাসা মাঠে  যুবদলের কর্মি সভায় মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি  মেহেদী হাসান রনি বলেন বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে এনে  এদেশে মানুষের ভোটের ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে আমাদের  আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই।

আমাদের নেত্রী কে আজ  এই অবৈধ রাতের ভোটের সরকার মিথ্যা ভাবে জেল হাজতে বন্ধি করে রেখেছে। এখন আমাদের একটাই লক্ষ এই অবৈধ সরকার কে হটিয়ে  জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এবং আগামী দিনের রাষ্ট্র  নায়ক তারেক রহমান কে এদেশে ফিরিয়ে এনে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিতে হবে। তাই আজ আমাদের কোন বিভেদ নেই ।  আমাদের কেন্দ্র থেকে যখন যে নির্দেশ দেওয়া হবে আমি  আপনাদের সাথে নিয়ে সেই আন্দোলন সংগ্রাম সফল করবো  ইনশাল্লাহ।

যুবদলের কর্মি সভায় উপজেলা আহবায়ক জিয়াউর  রহমান জিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা  বিএনপির সাধারণ সম্পাদক দবীর উদ্দিন বিশ্বাস ,যাদবপুর  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল ফারুক বাবু,যুগ্ম আহবায়ক আজাদ হোসেন , স্বেচ্ছা সেবক দলের আহবায়ক শেখ  নুরুল ইসলাম এরশাদ,সদস্য সচিব সুরুজ্জামান সুরুজ, ছাত্র  দলের আহবায়ক কামরুল হাসান রতন,সদস্য সচিব আব্দুল মালেক, মৎস্য জীবি দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ,তারেক পরিষদের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সহ বিভিন্ন স্তরের  নেতাকর্মি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here