ছেংগারচর পৌর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজসন্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজের নির্দেশনায় ও সার্বিক ব্যবস্থাপনায় পৌর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া, আলোচনা সভা ও কেককাটার আয়োজন করা হয়।  বুধবার (২৯ সেপ্টেম্বর) পৌর পরিষদের সভাকক্ষে সকালে ছেংগারচর পৌর পরিষদ
কর্তৃক আয়োজত মিলাদ মাহফিল,দোয়া,আলোচনা সভা ও কেককাটা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদাত হোসেন খোকন ঢালী, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আঃ সালাম খান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল কুদ্দুস, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আহসান হাবীব, ১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, ছেংগারচর পৌর সচিব মোঃ শাহ সুফিয়ান খান, সহকারী প্রকৌশলী মোঃ আবুল আনছার, পৌরসভার প্রধান সহকারী হোসেন,মোহাম্মদ উল্লাহ নিপু, হিসাব রক্ষক মোঃ সোহরাব হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে আ’লীগ নেতা আঃ কাদির প্রধান, পৌর পরিষদের জাহাঙ্গীর আলম,আঃ মান্নানসহ পৌর পরিষদের কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন। প্রথমে মিলাদ মাহফিল ও দোয়া। এরপর আলোচনা সভা ও জন্মদিনের কেককাটা হয় । শেষে মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনায় ছিলেন চেংগারচর দর্জিবাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব বিশিষ্ট ইসলামী চিন্তবিদ হযরত মাওলানা মোঃ ইব্রাহিম খলিল সালেহী আনন্দপুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here