মুন্সীগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: দোয়া, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কাটা ও টিকাদানসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুন্সীগঞ্জে পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে জেলার বিভিন্ন এলাকায় দোয়া মোনাজাত ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। অপরদিকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২ টা ১ মিনিটে মুন্সীগঞ্জ শহরের সুপারমার্কেট এলাকায় দোয়া প্রার্থনা, আলোচনা সভা, কেক কাটা, আতশ ও ফানুস প্রজ্জলন কর্মসূচি পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোল, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা যুব মহিলা লীগের আহবায়ক মোরশেদা বেগম লিপী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন, কমিশনার মকবুল হোসেন প্রমুখ।

এদিকে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে বিকেল দিকে শহরের সুপারমার্কেট চত্ত্বরে দোয়া মোনাজাত ও কেক কাটার আয়োজন করা হয়। এ আয়োজনে জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী অঙ্গসংগঠরেন প্রায় আট দশ হাজার নেতা কর্মী শোভাযাত্রার মাধ্যমে প্রাধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনের কেক কাটেন।

এসময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, মুন্সীগঞ্জ পৌর সভা মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামছুল কবির মাস্টার, শহর আওয়াী লীগ সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূইয়া, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সার মৃধা, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সুরুজ মিয়া, সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. নিভির আহম্মেদ, শহর ছাত্রলীগ সভাপতি নছিবুল ইসলাম নোভেল, সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন সাগর, পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী গোলাম মোস্তফা, রামপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্চু শেখ, দৈনিক রজত রেখাপত্রিকার সম্পাদক শাহিন মোহাম্মদ আমন উল্লাহসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে জেলার ২৯টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় গণটিকাদান কর্মসূচি পালিত হয়। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মুন্সীগঞ্জে ২৮-২৯ সেপ্টেম্বর এ দুই দিনে এক লাখ ছয় হাজার জনকে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here