বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  সম্মেলনে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ডঃ একে আব্দুল মোমেন।

যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকার সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এডভোকেট ডঃ মশিউর মালেক, সাধারন সম্পাদক এডভোকেট মোঃ নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ভারত কমিটির সভাপতি মীর এম এম শামীম, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক আনোয়ারুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন মুন্না, ময়মনসিংহ জেলার সভাপতি ভিপি রাসেলসহ দেশের সকল জেলার সভাপতি এবং বিদেশ কমিটির সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ সহ কেন্দ্রীয় ও জেলা কমিটির সদস্যবৃন্দ।

সম্মেলনে বর্তমান কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হওয়ায় করোনা মহামারীর কারনে আগামী একবছরের জন্য বর্ধিত করা হয়। ভারত কমিটির সভাপতি মীর এম এম শামীম’র প্রস্তাবে সম্মত হয়ে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ডঃ একে আব্দুল মোমেন বিদেশে অবস্থিত সকল বাংলাদেশী মিশনে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি সম্পর্কে অবহিত করন পত্র প্রেরন করবেন বলে জানান। যাতে করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নাম ভাঙ্গিয়ে কোন অসাধু ব্যক্তি বা গোষ্ঠী সুধিধা নিতে না পারে।

এছাড়াও করোনা মহামারীর মোকাবেলায় দেশ ও বিদেশের কমিটি গুলোকে জনসচেতনতা মূলক কর্মসূচি পালন এবং সাধ্যমত খাদ্য বিতরণ কর্মসূচি পালন করার জন্য আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here