ভাসানী “বিএনপির আদর্শের প্রতীক”: বরকত উল্লাহ বুলু।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীকে ‘বিএনপির আদর্শের প্রতীক’ বলে আখ্যা দিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

তিনি বলেছেন আজকে যদি মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী বেঁচে থাকতেন তাহলে বাংলাদেশে ভোটারবিহীন নির্বাচন হতে পারতো না। সেজন্য ভাসানী বিএনপির আদর্শের প্রতীক। তাই মাওলানা ভাসানীর আদর্শে উজ্জীবিত হয়ে এই স্বৈরাচার সরকারের পতন ঘটানোর জন্য ভাসানীর আদর্শই একমাত্র পথ।মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বরকত উল্লাহ বুলু বলেন বিএনপি জঙ্গিবাদ, আগুন সন্ত্রাস ও জ্বালাও-পোড়াওয়ে বিশ্বাস করে না। বিএনপি জনগণের জন্য, রাষ্ট্রের স্বার্থে ও জাতীর স্বার্থে রাজনীতি করে। দেশের স্বার্বভৌমত্বকে বিশ্বাস করে। তাই তো বেগম খালেদা জিয়া আর তারেক রহমানের ওপর এত নির্যাতন ও জুলুম অত্যাচারের পরও আমরা রাজপথে আছি এবং রাজপথেই থাকবো।

এসময় এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস বিশেষ সহকারী বিএনপি চেয়ারপার্সন, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু ও সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল ও জেলা বিএনপি কোষাধ্যক্ষ এবং কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এসকে সাদী, জাসাসের কেন্দ্রীয় নেতা রোকনউদ্দিন ও স্বপন, জেলা ও কেন্দ্রীয় ছাত্রদল এবং জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here