মতলব উত্তরে জাকের পার্টি ছাত্রফ্রন্টের উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রীী বিতরণ

0
মতলব উত্তরে জাকের পার্টি ছাত্রফ্রন্টের উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রীী বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃকামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা:  বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ¦ মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী সাহেব এর হুকুমে ও নির্দেশনায় মতলব উত্তর উপজেলা জাকেরপার্টি ছাত্রফ্রন্টের নিজস্ব অর্থায়নে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কর্মহীন ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে) সকালে নিজস্ব গাড়িতে করে ছেংগারচর থেকে চাঁদপুর জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের আহবায়ক মোঃ আনোয়ার হোসাইন রুবেল ও জেলা জাকেরপার্টি ছাত্রফুন্টের যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ সরকারের নেতৃত্বে মতলব উত্তর উপজেলা শাখার সার্বিক সহযোগিতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন দরিদ্র,অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে তারা এসব খাদ্য ও ইফতারসামগ্রী পৌছে দেন।

এসময় মতলব উত্তর উপজেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি মোঃ ডালিম সরকার, উপজেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সাবেক সভাপতি মোঃ মঈনুল হোসেন রাজিব, সাধারণ সম্পাদক মোঃ মোঃ আরিফ উল্লাহ,মতলব উত্তর উপজেলা জাকেরপার্ট ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মোঃ হ্রদয়, জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সদস্য মোঃ মফিজুল ইসলাম সজিবসহ মতলব উত্তর উপজেলা ও ছংগারচর পৌর জাকেরপার্টি ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ উপজেলায় কর্মহীন ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ করেন।

চাঁদপুর জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের আহবায়ক মোঃ আনোয়ার হোসাইন রুবেল জানান, বিশ^ওলী খাজাবাবা ফরিদপুরী জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ¦ মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী সাহেব এর পক্ষ থেকে বিশ^ওলী খাজাবাবা ফরিদপুরী জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ¦ মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী সাহেব এর হুকুমে এই মহামারী করোনায় উপজেলার শতাধিক কর্মহীন দরিদ্র,অসহায় পরিবারদের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী ও ইফতারসামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

তবে আমরা খাদ্যসামগ্রী বিতরণকালে যারা ত্রাণ গ্রহণ করেছেন তাদের ছবি উঠানো বা নাম প্রকাশ করা থেকে আমাদেরকে বিশ^ওলী খাজাবাবা ফরিদপুরী জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ¦ মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী সাহেব এর পক্ষ থেকে নিষেধ করা হয়েছে। এজন্য আমরা খাদ্যসামগ্রী ও ইফতার গ্রহনকারীদের ছবি না ঊঠানোর জন্য সাংবাদিক ভাইদের প্রতি নিষেধ করেছি।

জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের আহবায়ক মোঃ আনোয়ার হোসাইন রুবেল আরও বলেন, বিশ^ওলী খাজাবাবা ফরিদপুরী জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ¦ মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী বাবাজানের পক্ষ থেকে উপজেলায় ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এরপরেও এলাকার কর্মহীন যে সকল মানুষ লাইনে দাড়িয়ে ত্রাণ নিতে লজ্জা পায়। অভাব থাকলেও মানসম্মানের ভয়ে কারো কাছে হাত পাতে না, এমন অভাবি ও দুস্থদের বাড়ি বাড়ি রাতের আধারে গিয়ে জাকের পার্টি ছাত্রফ্রন্টের আমরা এসব খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে। পুরো রোজার মাস ধরে এ কর্মসূচি অব্যহত থাকবে বলেও তিনি উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here