খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। এসময় তারা খালেদা জিয়া, তারেক রহমান, জিয়াউর রহমানের নামে নানা স্লোগান দেন।

রবিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে মধুর ক্যানটিন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় সংক্ষিপ্ত সমাবেশ করে।

ছাত্রদল নেতারা বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। কারণ সরকার জানে খালেদা জিয়া যদি বাইরে থাকে তাহলে তারা বেশিদিন টিকবে না। প্রধান বিচারপতিকে সরকারের বন্দুকের নলের দিকে না তাকিয়ে দেশের মানুষের দিকে তাকিয়ে, ছাত্র সমাজের দিকে তাকিয়ে সঠিক ও সুষ্ঠু রায়ের মাধ্যমে অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। অন্যথায় ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান অচল করে দেয়া হবে বলেও হুশিয়ারি দেন ছাত্রদল নেতারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহ-সভাপতি আশরাফুল লিংকন, হাফিজুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here