ঢাকা দক্ষিন ২৪নং ওয়ার্ডে ঘুড়ি মার্কার ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন: মোশারফ হোসেন খোকন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোটের অধিকার আদায়ের লড়াইয়ে ঢাকা দক্ষিনের ২৪নং ওয়ার্ড বাসীকে ঘুড়ি মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ঢাকা দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেন খোকন। তিনি বলেছেন,আমরা জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে নেমেছি। ঘুড়ি মার্কায় ২৪নং ওয়ার্ড বাসীদের যথেষ্ট সাড়া পাচ্ছি।

অনেক প্রতিকূলতার মধ্যেও সাধারণ মানুষ ছুটে আসছেন, আমাদেরকে আশ্বস্ত করছেন, সাহস দিচ্ছেন। এভাবেই ৩০ জানুয়ারি পর্যন্ত সবাইকে মাঠে থাকতে হবে। অধিকার আদায়ের এই লড়াইয়ে সবাইকে শরীক হতে হবে। কোনোভাবেই মাঠ থেকে সরে যাব না।

শুক্রবার নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। বিকাল ৪ টায় লালবাগ সোহাগ কমিনিটি সেন্টারের প্রচারনা কার্যালয় থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন বিএনপির অন্যতম কাউন্সিলর প্রার্থী। অন্যদিনের মতো শুক্রবারও মোশারফ হোসেন খোকনের প্রচার-প্রচারণায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল লক্ষ করার মতো।

গণসংযোগকালে মোশারফ হোসেন খোকন নিজেই লিফলেট হাতে তুলে দিয়ে সব বয়সী মানুষের কাছে ভোট প্রার্থনা করেন। বয়স্কদের তিনি বুকে জড়িয়ে ধরেন। তাদের ভোট ও দোয়া চান। বয়ষ্ক অনেককে দেখা গেছে, মোশারফ হোসেন খোকনের মাথায় হাত বুলিয়ে দিতে। মোশারফ হোসেন খোকন ২৪নং ওয়ার্ডের ভোটারদের কাছে এলাকার নানা সমস্যা ও অভিযোগ শুনেন। আবার নির্বাচিত হলে সব সমস্যা সমাধান করা হবে বলে তাদের আশ্বস্ত করেন।

মোশারফ হোসেন খোকন বলেন, ২৪নং ওয়ার্ডেকে আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয় নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। ওয়ার্ডবাসী আমাকে আগের মতো তাদের আপনজন হিসেবে গ্রহণ করেছেন। নির্বাচিত হলে আমি হব তাদের সুখ দু:খের নিত্যসঙ্গী। তিনি বলেন, জনগণ ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। নির্বাচন সুষ্ঠু হলে ঘুড়ি মার্কার বিজয় কেউ আটকাতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here