ঢাকা দক্ষিন ২৪নং ওয়ার্ডে খোকনের ঘুড়ি মার্কায় প্রচারনায় সাধারন ভোটাদের ঢল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে ২৪নং ওয়ার্ডের বিএনপি প্রার্থী মোশারফ হোসেন খোকন ঘুড়ি মার্কায় ভোট চেয়ে প্রচারনা শুরু করেন।

সোমবার বিকাল সাড়ে ৩টা ৩০মিনিটে লালাবাগ থানার সামনে থেকে মোশারফ হোসেন খোকনের নেতৃত্বে কয়েক হাজার সাধারন ভোটার নিয়ে (২৪নং ওয়ার্ড বাসী) ঘুড়ি মার্কার প্রচারণা মিছিল শুরু করে শহীদ নগ ,কিল্লার মোড়,জগন্নাথ শাহ রোড, বৌ বাজার, বালুর মাঠ, রাজ নারায়ণদত্ত রোড হয়ে ঘুড়ি মার্কার প্রচারণা মিছিলটি ২৪নং ওয়ার্ডের পাড়া মহল্লা ঘরে লালবাগ থানার সামনে সমাপ্ত করেন।

মোশারফ হোসেন খোকনের নেতৃত্বে ঘুড়ি মার্কার প্রচারণা মিছিলে আরও উপস্থিত ছিলেন বিকল্পধারা (এলডিপির) সিনিয়র যুুগ্ন মহাসচিব আজমেরী বেগম ছন্দা,সহ-সভাপতি চাষী এলামুল হক, ২৪নং ওয়ার্ডের বিএনপির সাধারন সম্পাদক হাফেজ আবদুল কাদির  ভিসি,ঢাকা মহানগর দক্ষিন ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ,নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক এম,এ,এম সাগর ও মহিলা দলের নেতৃবৃন্দ। প্রচুর ঠান্ডা আবহাওয়া মাথায় নিয়ে কয়েক হাজার ঘুড়ি মার্কা সমার্থক প্রচারনা চালায়।

ঘুড়ি মার্কার প্রচারনা শেষে মোশারফ হোসেন খোকন বলেন আমি এই ২৪নং ওয়ার্ডের অনেক উন্নয়ন করেছিলাম, যা ওয়ার্ডবাসী আজও মনে করে আমার প্রচারনায় এসেছে, আমি এই ২৪নং ওয়ার্ডের যেখানে পানি জমে থাকতো যেখানে পাকা রাস্তা করেছি,পানির দূরগন্ধে মা বোনরা রান্না গোসল করতে পারতো না, সেখানে আমিই পানির পাম্প বসানোর ব্যবস্থা করেছি যার উপভোগ আজও করে যাচ্ছে ২৪নং ওয়ার্ডের মা বোনেরা।

এই এলাকায় কোন খেলার মাঠ ও কলেজ ছিলো না,আমি কমিশনার থাকাকালীন সময়ে খেলার মাঠ ও কলেজ করেছি। আমাকে যদি ২৪নং ওয়ার্ডবাসী আবারও ঘুড়ি মার্কা ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি এই এলাকার প্রধান সমস্যা হচ্ছে মাদক, মাদক সেবন ও বিক্রয় বন্দের প্রয়োজনীয় ব্যবস্থা করবো।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here