বিজয় দিবসে যশোরে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২

0

প্রেসনিউজ২৪ডটকমঃ যশোরের মণিরামপুরে বিএনপি নেতা আবু মুছা ও শহীদ ইকবাল গ্রুপের দীর্ঘদিনের দ্বন্দ্ব প্রকাশ্য রুপ নিয়েছে।  সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবসে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে মুছা গ্রুপের অফিসের সামনে ভাঙচুরের ঘটনা ঘটে।

সংঘর্ষে মুছা গ্রুপের দুই জন আহত হয়েছেন। তারা হলেন- বিএনপি নেতা সামছুজ্জামান শান্ত ও ইজাজুল ইসলাম। এ দিকে সংঘর্ষের পরপরই পৌর ছাত্রদলের সম্পাদক বিল্লাল হোসেনের মোবাইল সার্ভিসিং ও কম্পিউটারের দোকানের ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

সংঘর্ষের বিষয়ে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আবু মুছা জানান, সকালে উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে ফুল দিয়ে বাসার সামনে অস্থায়ী কার্যালয়ে দলীয় অনুসারীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করেন তিনি। আলোচনা শেষে খাবার বিতরণের কাজ চলছিল। তখন থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল তার অনুসারীদের নিয়ে ফুল দিয়ে ফিরছিলেন। হঠাৎ শহীদ ইকবালের কয়েকজন অনুসারী তার (মুছা) সমর্থকদের ওপর হামলা চালায়। তারা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা করে অফিসের সামনে থাকা কয়েকটি মোটরসাইকেল ও চেয়ার ভাঙচুর করে। হামলায় তার গ্রুপের শামছুজ্জামান শান্ত ও ইজাজুল নামে দুই জন আহত হন বলে দাবি করেন আবু মুছা।

মণিরামপুর থানার পরিদর্শক (ওসি) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। কোন পক্ষ মামলা করতে চাইলে তা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here