অবরুদ্ধ ভোলা জেলা বিএনপি’র কার্যাল,হয়নি বিক্ষোভ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা জেলা প্রতিনিধি:ভোলার পুলিশ মুসুল্লি সংঘর্ষে ৪জন নিহতের ঘটনায় সারাদেশ ব্যাপি বিএনপি’র কেন্দ্রীয় বিক্ষোভ কর্মসূচী থাকলেও ভোলায় বিএনপি’র কার্যালয়টি অবরুদ্ধ করে রাখে আইনশৃঙ্খলবাহিনী সদস্যরা। বিক্ষোভ কর্মসূচী পালন করতে পারেনি ভোলা জেলা বিএনপি।

ভোলা শহর জুড়ে ব্যাপক নিরাপত্তা বলায় তৈরি করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। সারাদেশের সাথে ভোলা জেলা বিএনপি বিক্ষোভ কর্মসূচী পালন করার কথা থাকলেও সকাল থেকে র‌্যাব, পুলিশ ও বিজিবি সদস্যরা শহরের মহাজনপট্রিস্থ্য জেলা বিএনপি’র কার্যালয়টি ঘিরে রাখে। ফলে সেখানে কোন বিএনপি’র নেতাকর্মীরা আসতে পারেনি। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ছিলো চোখে পড়ার মত। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নেয় রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে।

যদিও ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক সব ধরনের সভা-সমাবেশ,মিছিল মিটিং নিষিদ্ধ ঘোষনা করেছেন। এর ফলে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা অনেক বেশি। কিন্তু সক্রিয় ছিলা আ’লীগ এর অঙ্গ,সংগঠনগুলো। সেচ্ছাসেবক লীগ আহবায়কের নেতৃত্বে মৌন মিছিল হয়েছে শহরে। জেলা আ’লীগ কার্যালয় বাংলাস্কুলের সামনে থেকে তাদের মিছিলটি শুরু হয়। পরে শহর প্রদক্ষিন করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিরব থাকতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here