যুবদলের কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করতে ১৫ দিনের আল্টিমেটাম দিয়েছে পদপ্রত্যাশী নেতারা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কমিটি পূর্ণাঙ্গ করতে কেন্দ্রকে ১৫ দিনের সময় বেঁধে দিয়েছে যুবদলের পদপ্রত্যাশী নেতারা। না হলে আন্দোলনে যাওয়ার হুশিয়ারীও দিয়েছেন তারা। মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের গত কমিটির নেতারা বৈঠক করে ১৫ দিনের মধ্যে কমিটি না হলে আন্দোলনে নামার সিদ্ধান্ত নেন। এরপর তাারা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহল কবির রিজভীর সাথে বৈঠক করেন।

বৈঠকে থাকা যুবদলের গত কমিটির কেন্দ্রীয় এক নেতা বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে আলোচনা করতে তারা বৈঠক করেছেন। বৈঠকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি না করলে আন্দোলনে যাওয়ার সিদ্ধান্ত হয়। বিষয়টি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহল কবির রিজভীকে জানানো হয়েছে। সুপার ফাইভ পূর্ণাঙ্গ কমিটি জমা দিলেই কেন্দ্র ব্যবস্থা নিবে বলে আশ্বাস দিয়েছেন সিনিয়র যুগ্ম মহাসচিব।

বৈঠকে সাবেক কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল খালেক হাওলাদার, গোলাম রাব্বানী, আলি আকবর চুন্নু, শহীদউল্লাহ তালুকদার, মাহবুবুল হাসান পিংকু, জাকির হোসেন সিদ্দিকী, আলী আশরাফ, আব্দুল জব্বার, দীন মোহাম্মাদ, গাজী হাবিব হাসান রিন্টু, মোঃ মহসীন মোল্লা, সামসুর রহমান, জিএস বাবুল, জাহাঙ্গীর আলম দুলাল, গিয়াসউদ্দিন মামুন, নূরুল ইসলাম, বেলাল হোসেন লাভলু প্রমুখ।

প্রসঙ্গত : ২০১৭ সালের ৩ জানুয়ারি সাইফুল আলম নীরবকে সভাপতি এবং সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের নতুন কমিটি করা হয়। কিন্তু আড়াই বছরেও কমিটি পূর্নাঙ্গ করতে পারেনি সুপার ফাইভ কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here