না’গঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

0
না’গঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। বুধবার ( ৫ জুন ) বাদ বিকেলে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করেন ছাত্রদল।

এ সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি এবং সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহিদ ইস্তিয়িাক শিকদার সঞ্চালনায় থাকার কথা থাকলে ও তার চাচা অনুষ্ঠানের ১ ঘন্টা আগে ইন্তেকাল সেই কারণে তিনি উপস্থিত থাকতে পারেননি। তার চাচার আত্মার মাগফেরাত কামনা করেছেন বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী।

তার অবর্তমানে মহানগর ছাত্রদল নেতা মুক্তাদির হোসেন হৃদয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আসলাম, যুবদল নেতা জোসেফ, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি এ.কে হিরা, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রনি, বন্দর থানা ছাত্রদলের সভাপতি আলআমিনসহ বিভিন্ন ইউনিট ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here