তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের গণজোয়ার

0
তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের গণজোয়ার

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবিউল কবিরকে বিজয়ী করতে গণজোয়ার সৃষ্টি হয়েছে।শুক্রবার (৩১শে মে) উপজেলার সোনাকাটা ইউনিয়নে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণের নির্বাচনী পথসভায় জনসমুদ্রে রূপ নেয়। পথসভায় ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি উল কবির উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, এই এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আপনারা যে ভুল সিদ্ধান্ত নিবেন না।

যার প্রমাণ আজকের পথসভায় অসংখ্য মানুষের অংশগ্রহণ। আমি এই উপজেলায় মাদক সন্ত্রাস মুক্ত রেখে। উপজেলার প্রতিটি যায়গায় উন্নয়ন করেছি। একটি মডেল উপজেলায় তৈরি করেছি। এ উন্নয়ন অব্যাহত রাখতে আপনাদের কাছে ঘোড়া মার্কায় ভোট চাই। শুধু আপনারা ভোট দিলে হবে না আপনাদের আশেপাশে পাড়া-প্রতিবেশী তাদেরকেও ভোটের দিন ভোটকেন্দ্র নিয়ে যাবেন। বিগত দিনে ইতিহাস সৃষ্টি করি যে পরিমাণ ভোট আমাকে দিয়েছিলেন, আশা করছি এবারও সেই পরিমাণ ভোট দিয়ে ঘোড়া মার্কাকে জয় যুক্ত করবেন।

স্থানীয় কবির আকন তার বক্তব্যে বলেন,এ উপজেলা নির্বাচনে সহজ সরল মানুষের মধ্যে প্রলোভন দেখিয়ে ভোট কেনার অপচেষ্টা করা হচ্ছে।আমরা যেন কোনো কিছুর লোভে না পড়ি। আমাদের অবহেলিত এলাকা আজ উন্নত হয়েছে তার মাধ্যমে। তাই আমরা আগামীতেও আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই। টাকা দিয়ে দুই দিনের জন্য আপনাদের কিনে নিলে আপনাদেরই ক্ষতি হবে।

আগামীর তালতলীকে আরও উন্নয়নমুখী করতে হলে আমাদের ঘোড়া বিজয়ী করে দক্ষিণাঞ্চল উন্নয়নের রূপকার রেজবি ভাই এর হাতকে আরও শক্তিশালী করতে হবে। স্থানীয় জলিল ফকির বলেন, এ উপজেলাকে সারাদেশের মধ্যে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছেন। এ উপজেলাতে অশান্তি ছড়িয়ে শান্তি বিনষ্টকারীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবেনা।

এই সোনা কাটায় বিগত দিনে ভাড়াটিয় সন্ত্রাসী এনে ব্যাপক পরিমাণ মারামারির ঘটনা ঘটেছিল। জনগণ সন্ত্রাস নয় শান্তি চায় তাই ভোটের মাধ্যমে উপজেলার জনগণ এর জবাব দিয়ে ঘোড়া মার্কাকে বিজয়ী করবে। সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হামিদ বলেন, নতুন উপজেলা হিসাবে তালতলীতে ঘোড়া মার্কার প্রার্থী রেজবী উল কবির জমাদ্দার অনেক উন্নয়ন করেছেন।

আগামীতে মডেল উপজেলায় রূপান্তরিত করতে হলে ঘোড়া মার্কায় ভোট দিয়ে রেজবী উল কবির জমাদ্দারকে জয় যুক্ত করে তার হাতকে শক্তিশালী করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here