ক্ষুব্ধ হয়ে সংসদ থেকে ওয়াকআউট করলেন লতিফ সিদ্দিকীর

0
ক্ষুব্ধ হয়ে সংসদ থেকে ওয়াকআউট করলেন লতিফ সিদ্দিকীর

প্রেসনিউজ২৪ডটকমঃ জাতীয় সংসদ অধিবেশনে বক্তব্যের সময় কম দেওয়ায় অধিবেশন থেকে ১০ মিনিটের জন্য ওয়াক আউট করেছেন স্বতন্ত্র সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী। অবশ্য ১০ মিনিট পর সংসদে ফিরে আসেন তিনি। রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনা ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় সময় কম দেওয়ায় অধিবেশন থেকে ১০ মিনিটের জন্য ওয়াক আউট করেছেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী।

সোমবার (৪ মার্চ) রাতে জাতীয় সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনার জন্য লতিফ সিদ্দিকীকে ১০ মিনিট সময় দেওয়া হয়। তিনি ১০ মিনিট সময় কম বলে ওয়াক আউট করেন। এ সময় ডেপুটি স্পিকার শামসুল হক টুকু অধিবেশনে সভাপতিত্ব করেন। ফ্লোর পেয়ে আবদুল লতিফ সিদ্দিকী বলেন, উচ্চাসনে যারা বসেন, তাদের নিম্নে অবস্থিত ব্যক্তিদের উপহাস করতে বোধ হয় আনন্দ হয়।

আমি একজন প্রবীণ সংসদ সদস্য। আমার জন্য ১০ মিনিট সময় কম। তাই আমি সংসদের কার্যক্রম থেকে নিজেকে ১০ মিনিট বিরতি ঘোষণা করছি।এরপরই তিনি নিজের আসন ছেড়ে চলে যান। পরে মিনিট দশেক পরে আবারো সংসদের কার্যক্রমে অংশ নেন। পরে বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ দেবনাথ তার বক্তব্যে বলেন, লতিফ সিদ্দিকী সাহেবকে ১০ মিনিট সময় দেওয়ায় তিনি রাগ করেছেন।

তিনি সিনিয়র মানুষ, তাকে হয়ত ১৫ মিনিট দিলে তিনি কথা বলতেন। তাকে ১৫ মিনিট সময় দেওয়ার দাবি জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here