‘প্রেসনিউজ টুয়েন্টি ফোর ডটকম’ পত্রিকার পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃমোঃ রফিকু্ল ইসলাম: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘প্রেসনিউজ টুয়েন্টি ফোর ডটকম’ পত্রিকার পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, , বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা ও ঈদ মোবারক । কোরবানির মধ্যদিয়ে মহান আল্লাহর উদ্দেশ্যে পশু উৎসর্গের মাধ্যমে ত্যাগের অনুপম দৃষ্টান্ত সৃষ্টি হয়। শুধু পশু কোরবানি করলেই হবে না বরং পশু কোরবানির ন্যায় আমাদের মনের পশুত্বকেও কোরবান দিতে হবে।

সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদুল আযহা। ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ।

ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় অনলাইন ‘প্রেসনিউজ টুয়েন্টি ফোর ডটকম’ পত্রিকার পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, আমাদের অগণিত পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ‘প্রেসনিউজ টুয়েন্টি ফোর ডটকম’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, পীর আবদুল মান্নান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here