রাজধানীর পল্লবী থানার ভেতরে ‘বোমা’ বিস্ফোরণ ওসি তদন্ত-সহ আহত ৫

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীর পল্লবী থানার ভেতরে ‘বোমা’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে থানার ওসি তদন্তসহ পুলিশের ৪ সদস্য এবং বহিরাগত একজন আহত হয়েছেন। বুধবার (২৯ জুলাই) ভোরে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- পল্লবী থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক ইমরান (৪৮), এসআই সজীব (৩০), পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমির (২৮) আহত হয়েছেন। এছাড়া রিয়াজ (২৮) নামে বহিরাগত একজন আহত হয়েছেন।

বর্তমানে রুমি ও রিয়াজ জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। পিএসআই অঙ্কুশ চক্ষু হাসপাতালে আছেন। ওসি তদন্ত ইমরান ও এস আই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

এ ব্যাপারে ডিসি (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, দুজন আসামিকে ধরে থানায় নিয়ে আসা হয়েছিল। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও একটি ওয়েট মেশিন উদ্ধার করা হয়। সেই ওয়েট মেশিন থানায় আনার পর পরিদর্শক তদন্তের রুমে তা বিস্ফোরিত হয়। এ ঘটনায় পুলিশের চার সদস্য ও একজন সিভিলিয়ান আহত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here