করোনাকে ভয় নয়,জয় করে হাসপাতাল ছাড়লেন আরও ১৮ পুলিশ সদস্য

0

প্রেসনিউজ২৪ডটকমঃ করোনার সঙ্গে লড়াইয়ে জয়ী ১৮ পুলিশ সদস্য সুস্থ হয়ে বিকেলে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছেড়েছেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) ধরা পড়ার পর তারা বিভিন্ন সময়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। শুক্রবার (৮ মে) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

আইইডিসিআর-এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১৮ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। দুবারই পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদের করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হওয়ার পর মোট ৯৮ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের নি‌র্দে‌শে ক‌রোনা আক্রান্ত পু‌লিশ সদস্য‌দের সু‌চি‌কিৎসা নি‌শ্চিতক‌ল্পে কে‌ন্দ্রীয় পু‌লিশ হাসপাতা‌লে সব ধর‌নের ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে, ২৫০ শয্যাবি‌শিষ্ট বেসরকা‌রি ইমপালস হাসপাতালও আক্রান্ত পু‌লিশ সদস্যদের চি‌কিৎসার জন্য ব‌ন্দোবস্ত করেছে সরকার। ছয়‌টি বিভাগীয় শহ‌রে হাসপাতাল ভাড়া ক‌রে সেখা‌নেও প্রয়োজনীয় সব সু‌বিধা যুক্ত করা‌ হচ্ছে। আক্রান্ত সদস্যদের সা‌র্বিক কল্যাণ নি‌শ্চিত কর‌তে ক‌ঠোর নি‌র্দেশনা দি‌য়ে‌ছেন আইজিপি। পাশাপা‌শি তি‌নি ব্যক্তিগতভা‌বে ইউ‌নিট কমান্ডার‌দের সঙ্গে কথা ব‌লে প্রতিনিয়ত আপ‌ডেট নি‌চ্ছেন ও প্রয়োজনীয় দিকনি‌র্দেশনা দি‌চ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here