দেশের স্বার্থে যেকোনও প্রয়োজনে সেনাবাহিনী প্রস্তুত : সেনাপ্রধান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ দেশের স্বার্থে যেকোনও প্রয়োজনে সাড়া দিতে সেনাবাহিনী প্রস্তুত বলে জানিয়ে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেন দেশের প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে নিরলসভাবে কাজ করতে সেনাবাহিনী সদা প্রস্তুত। আগামী দিনগুলোতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সেনাবাহিনী সবার একাত্মতায় আরও সুসংহতভাবে অর্পিত দায়িত্ব পালনে নিবেদিত থাকবে ইনশাআল্লাহ্।

সোমবার (২৫ নভেম্বর) সকালে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স পদক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা জানান। এমময় জেনারেল আজিজ আহমেদ আরও বলেন রোহিঙ্গা ও স্থানীয়দের নিরাপত্তার স্বার্থে রোহিঙ্গা ক্যাম্পগুলোতে কাঁটাতারের বেড়া দেয়া প্রক্রিয়াধীন আছে। সরকার বাংলাদেশ ও মিয়ানমার সীমান্তের ২৮৭ কিলোমিটার এলাকায় সীমান্ত সড়ক ও কাঁটাতারের বেড়া নির্মাণের অনুমোদন দিয়েছে। এরইমধ্যে উখিয়া-টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের প্রক্রিয়া শুরু হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীকে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আধুনিকায়নের কাজ করা হচ্ছে জানিয়ে সেনাপ্রধান বলেন, দেশের সুনাম প্রতিষ্ঠায় সেনাবাহিনী দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করে যাবে। অনুষ্ঠানে স্বাধীনতাযুদ্ধে সেনাবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও ২০১৮-১৯ সালে শান্তিকালীন পদকপ্রাপ্ত সেনা সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here