সংগীত জগতে নতুন প্রজন্মের ব্যান্ড দল “পথহীন”!

0
সংগীত জগতে নতুন প্রজন্মের ব্যান্ড দল “পথহীন”!

প্রেসনিউজ২৪ডটকমঃ নতুন ধারার সংগীত পরিবেশন নিয়ে দেশের ব্যান্ড সঙ্গীত অঙ্গনে নতুন প্রজন্মের আরো একটি ব্যান্ডদল “পথহীন” এর আবির্ভাব ঘটলো!বাংলা ব্যান্ড সংগীত সময়ের সাথে সাথে নতুনত্ব পাচ্ছে। বর্তমান এই আধুনিক সময়ে দেশের আন্ডারগ্রাউন্ড কন্সার্টগুলোতেও জনপ্রিয় ব্যান্ড দলগুলোর সাথে তাল মিলিয়ে নতুন প্রজন্মের বেশ কিছু ব্যান্ড দলের নান্দনিক পরিবেশন কন্সার্ট মাতাচ্ছেন।

এবার এরকম একটি ব্যান্ডদল “পথহীন” এর দেখা মিলেছে সাম্প্রতিক সময়ে হয়ে যাওয়া বেশ কিছু লোকাল ও আন্ডারগ্রাউন্ড কন্সার্টগুলোতে। “ভালো আছি ভালো থেকো, খোলা জানালা, তুমি আমার বায়ান্ন তাস, হার কালা, তীর হারা এই ঢেউয়ের সাগর, আমায় ডেকো না ফেরানো যাবে না” এমনকি প্রয়াত সংগীত কিংবদন্তি আইয়ুব বাচ্চুর স্মরণে ”চলো বদলে যাই” গান গুলো কভার করে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে ব্যান্ডদল পথহীন।’পথহীন’ এর যাত্রা শুরু হয় ২০২১ সালের ৯ই অক্টোবর।

ব্যান্ডটির প্রতিষ্ঠাতা অনিরুদ্র দিব্য লিড গিটারিস্ট ও গান লেখক হিসেবে আছেন। অন্যান্য সদস্য ও বর্তমান লাইন-আপ; গিটারে এস. এইচ মৃদুল, কিবোর্ডে- প্রিতম সেন, বেইজ গিটারে- আল মুকশিদ চৌধুরী ও গেস্ট ড্রামার হিসেবে আছেন সীমান্ত সিয়াম।ব্যান্ডদল পথহীন এর সাথে কথা বলে জানা যায়, গান ভালোবাসেন! গান লিখতে, শিখতে ও গাইতে ভালোবাসেন। ভালোবাসার জায়গা থেকে তারা গান করেন।

এতো অল্প সময়ে শ্রোতাদের মনে জায়গা করতে পেরেছেন বলে তারা আনন্দিত। শ্রোতাদের কাছে আশীর্বাদ চেয়ে আরোও ভালো কিছু সাউন্ড ও নিজেদের মৌলিক গান প্রকাশের আশা ব্যাক্ত করেন ব্যান্ডটির সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here