জবিতে ব্যবস্থাপনা বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠানে মঞ্চ মাতালেন রানা ও মিলা

0
জবিতে ব্যবস্থাপনা বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠানে মঞ্চ মাতালেন রানা ও মিলা

প্রেসনিউজ২৪ডটকমঃজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ব্যবস্থাপনা বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দ্বিতীয় পুনর্মিলনী উৎসবে জবি মঞ্চ মাতালেন গালিবয় খ্যাত রানা ও জনপ্রিয় সংগীতশিল্পী মিলা।শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মাঠে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে গলিবয় রানা, সাবেক জবি শিক্ষার্থী তরুণ মুন্সি আর সর্বশেষ মিলার সংগীত সুরে মুগ্ধ হয় জবির সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।শিক্ষার্থীরা বলেন, অনেকদিন পর এ রকমের একটি সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দেওয়ায় আয়োজকদের ধন্যবাদ। আমরা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র জুনিয়ররা মিলে পুরোটা সময় অনেক মজা করেছি।

উক্ত অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড.কামালউদ্দিন আহমেদ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মিজানুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here