“সম্মিলিত নাট্যকর্মী জোট না’গঞ্জ”২২- ২৪ নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত

0
“সম্মিলিত নাট্যকর্মী জোট না’গঞ্জ”২২- ২৪ নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জে ২০২২-২০২৪ নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীলকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীর অডিটোরিয়ামে এক বর্নিল অনুষ্ঠানের মাধ্যমে এ আনুষ্ঠানিকতা সম্পর্ন্ন হয়।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেন, এই মহান বিজয়ের মাসে ত্রিশ লক্ষ শহীদ আর ৩ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা যে লাল সূর্য, পতাকা আর স্বাধীন দেশ পেয়েছিলাম তাদেরকে উৎসর্গ করে সম্মিলিত নাট্যকর্মী জোট আয়োজন করেছে মহান বিজয় দিবস উদযাপন, নব-নির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানটির।

পাশাপাশি আমার মতো একজন নগন্য মানুষকে সংবর্ধনা প্রদানের আয়োজন করে তাদের প্রতি আমার কৃতজ্ঞতাবোধ আরো বাড়িয়ে দিয়েছে। তিনি আরো বলেন, আমি সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জকে সাথে নিয়ে নারায়ণগঞ্জের নাট্য ও সাংস্কৃতিক চর্চার যত প্রতিবন্ধকতা রয়েছে তা নিরসনে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করছি এবং তাদের সার্বিক সফলতায় একজন অংশীদার হতে চাই।

নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্যকর্মী জোট এর সভাপতি মোঃ শাহজাহান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন লাভলু, বিকেএমইএ পরিচালক কবির হোসেন, নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্যকর্মী জোট এর প্রতিষ্ঠাতা সভাপতি বাহাউদ্দীন বুলু সহ নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্যকর্মী জোট এর সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন নুর, সহ-সভাপতি মোঃ সানোয়ার তালুকদার, মোসলেহ উদ্দিন জীবন, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন নিমাই, যুগ্ম সাধারণ সম্পাদক কবির প্রধান, শফিউল আলম রেজা, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন ভূঁইয়া সহ নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত নাট্যকর্মী জোট এর নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here