সিদ্ধিরগঞ্জ হাউজিং প্লট ও ফ্ল্যাট মালিক কমিটির উদ্যোগে ইফতার ও মসজিদ কমিটি ঘোষণা

0
সিদ্ধিরগঞ্জ হাউজিং প্লট ও ফ্ল্যাট মালিক কমিটির উদ্যোগে ইফতার ও মসজিদ কমিটি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ সিদ্ধিরগঞ্জ হাউজিং প্লট ও ফ্ল্যাট মালিক কমিটির উদ্যোগে ইফতার ও মসজিদ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৮ মার্চ বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ হাউজিং জামে মসজিদের ২য় তলায় এ ইফতার মাহফিল ও কমিটির নাম প্রকাশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নাসিক ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব নুরু উদ্দিন মিয়া,হাউজিং কমিটির সভাপতি আলহাজ্ব হাজী আবদুল আউয়াল,সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃআমির হোসেন, ডাঃ সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ দুলাল সরকার, হাউজিং কমিটির উপদেষ্টা কবির হোসেন,সহ আরো আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলের পূর্ব মুহূর্তে মসজিদ কমিটি নাম ঘোষণা করেন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী নুর উদ্দিন মিয়া ১২ সদস্য বিশিষ্ট উপদেষ্টা ও ৩৪ সদস্য বিশিষ্ট ২ বছরের জন্য মসজিদ কমিটির নাম প্রকাশ করেন।প্রধান উপদেষ্টা নাসিক ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী নুর উদ্দিন মিয়া, হাজী আবদুল আউয়াল, আবদুল কাইয়ুম সবুজ,মসজিদ কমিটির সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি হাজী শফিউর রহমান লিটন,সহ সভাপতি মাওলানা সামচুল হক, রুহুল আমিন, মোহাম্মদ ফোরকান মিয়া,সাধারণ সম্পাদক ডাঃ মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, মেহেদী হাসান মোহন, মোঃ জামাল মোল্লা ইতালি, হাজী মোঃ মোস্তফা, কোষাধ্যক্ষ কাজী মোঃ মনির হোসেন,ধর্ম সম্পাদক মাওলানা শহিদুল্লাহ আনসারী,প্রচার সম্পাদক আলাউদ্দিন চৌধুরী,, আদায়কারী শফিক, কার্যকরী সদস্য মোঃ আমির হোসেন রুবেল, হাজী জয়নাল আবেদীন, মোঃ আলমগীর হোসেন, মোঃ খোরশেদ আলম, দুলাল সরকার, আঃরহমান প্রমুখ।

মসজিদের মঙ্গল কামনা ও মসজিদের উন্নয়ন জন্য মাগফেরাত দশকে ইমাম সাহেব দোয়া ও মোনাজাতের মাধ্যমে দেশ, জাতির জন্য দোয়া কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here