সিদ্ধিরগঞ্জে মাদক ও অপরাধ নির্মূল আলোচনার নামে পুলিশের তামাশা

0
সিদ্ধিরগঞ্জে মাদক ও অপরাধ নির্মূল আলোচনার নামে পুলিশের তামাশা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জের ওলি গলিতে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা। এ ব্যবসা নিয়ন্ত্রন করছে থানা পুলিশের সোর্সরা। ব্যপক হারে বেড়েছে কিশোর গ্যাং তৎপরতা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড। এসব অপরাধি ও মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের রয়েছে গভীর সখ্যতা। আর তাদের নিয়েই মাদক নির্মুল ও অপরাধ কর্মকান্ড নিমূল করতে আলোচনা সভা করছেন পুলিশ।

এসব আলোচনা সভাকে পুলিশের তামাশা বলে মন্তব্য করেন সচেতন মহল। শনিবার(১৬ ফেব্রুয়ারি) বিকেলে নাসিক ৪ নং বিট পুলিশের
উদ্যোগে আয়োজিত বিট পুলিশিং এর গুরুত্ব, প্রয়োজনীয়তা, ইভটিজিং,বাল্য বিবাহ,কিশোর গ্যাং, ছিনতাই,চাঁদাবাজ ও মাদক নিয়ন্ত্রন বিষয়ে আলোচনা সভায় সন্ত্রাসী চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: নুরউদ্দিন মিয়ার সভাপতিত্বে আটি হাউজিং এলাকায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো: আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুর রহিম, চুনা ব্যবসায়ী আব্দুল হাই মেম্বর ও হাউজিং প্লট মালিক সমিতির সভাপতি আব্দুল আউওয়াল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জুয়ার আসর থেকে ডিবি পুলিশের হাতে একাধিকবার গ্রেপ্তার হওয়া থানা পুলিশের সোর্স ৪ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি কবির হোসেন।আলোচনা সভায় উপস্থিত দর্শকরা এলাকার বিভিন্ন সমস্য ও অন্যায় অপকর্ম তুলে ধরে মতামত পেশ করতে চাইলেও ওসি আবু বকর সিদ্দিক সে সুযোগ দেননি।

ফলে দেখা দেয় ক্ষোভ। অনুষ্ঠানে ওসি আবু বকর সিদ্দিক বলেন, মাদক নির্মূলের জন্য মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর রয়েছে। মাদক নির্মূল পুলিশের কাজ না হলেও পুলিশ দায় এড়াতে পারেনা। তবে পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব  নয়। সকলের সহযোগীতা প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here