সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু মহিউদ্দিন মোল্লা গংদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

0
সিদ্ধিরগঞ্জে ভূমিদস্যু মহিউদ্দিন মোল্লা গংদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভূমিদস্যু মহিউদ্দিন মোল্লা গংদের কর্তিক অপহরণ ও হত্যা চেষ্টার ঘটনায় পুলিশের সহযোগিতা না পেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী আলমগীরের পরিবার। বৃহস্পতিবার বিকেলে সাইনবোর্ড এলাকায় একটি ভবনের এ সংবাদ সম্মেলন করেন তারা। যদিও এই জমি নিয়ে আলমগীর বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং – ৪৪৬/২০২২।

এসময় জমির মালিকানা সঠিক দাবী করে ভুক্তভোগী আলমগীর জানান, এই জমি দখল করার জন্য মহিউদ্দিন গংরা আমার স্ত্রীকে অপহরণ ও হত্যা চেষ্টা চালিয়েছে। খবর পেয়ে তাতক্ষনিক ৯৯৯ ও থানায় পুলিশ কে ফোন দিয়েও কোনো পাইনি। আমি এই ভয়ঙ্কর ভূমিদস্যু মহিউদ্দিন মোল্লা গংদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণে জোর দাবি জানাচ্ছি। এসময় আলমগীরের স্ত্রী বলেন,আমাকে অপহরণ করে নির্জন জায়গায় তুলে নিয়ে যায় মহিউদ্দিন মোল্লা গংরা‌।

এসম মারধর সহ হত্যার ভয় দেখিয়ে খালি স্ট্যাম্পে সহি নেয়ার চেষ্টা করে। এতে ব্যার্থ হয়ে আমাকে হাত- পা বেঁধে ফেলে দেয় তারা। খবর পেয়ে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর সিদ্ধিরগঞ্জ থানায় গেলে এস আই কামরুল হাসান কোনো ব্যাবস্থা না নিয়ে আমাদের কে চলে যেতে বলে। আমি প্রধানমন্ত্রীর কাছে এই ঘটনার বিচার কামনা করছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here