সিদ্ধিরগঞ্জে সাংবাদিককে প্রান নাশের হুমকি দিল মাদক ব্যবসায়ী আক্তার

0
সিদ্ধিরগঞ্জে সাংবাদিককে প্রান নাশের হুমকি দিল মাদক ব্যবসায়ী আক্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিউজ ২১ বাংলা টেলিভেশনের সাংবাদিক মো.নুর নবীকে প্রান নাশের হুমকি দিয়েছে এলাকার চিহ্নিত মাদক ও ইন্টারনেট ব্যবসায়ী আক্তার হোসেন। গত রবিবার (১২ নভেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের মাদানী নগর কাঁচাবাজারের সামনে এই ঘটনা ঘটে।এ ঘটনায় ভূক্তভোগী রাতেই তার জীবনের নিরাপত্তা চেয়ে সিদ্ধিরগঞ্জ থানায়র সাধারন ডায়েরী করেন। যাহার নং-৭৪১।

থানার জিডি সূত্রে জানা যায়, সাংবাদিক নূর নবী তার কর্মস্থল নিউজ ২১ বাংলা টেলিভেশন এর সাইনবোর্ড অফিসে যাওয়ার জন্য মাদানী নগর কাচাবাজারের সামনে বিকালে রিক্সার জন্য অপক্ষো করছিল। ওই সময় বাগমারা বাজার এলাকার চিহ্নিত মাদক ও ইন্টারনেট ব্যবসায়ী আক্তার হোসেন (৩০) ঢাকা মেট্রো ল ২২-৩৬৯২ এই নাম্বারের বাইক যোগে এসে বলে ‘তুই বেশি বাইরা গেছোস, তোরে মাইরা ফেলামু’ বলে হত্যার হুমকি দিয়ে সাথে সাথেই স্থান থেকে চলে যায়।

সাংবাদিক নুর নবী বলেন, আমি বিভিন্ন ভাবে জানতে পারি যে আক্তার (৩০) ইন্টারনেট ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করে। ইন্টারনেট ব্যবসা শুরুর আগেও সে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক এর মামলায় গ্রেফতার হয়েছিলো। আমি বেশ কিছু দিন যাবত এ বিষয়ে তথ্য সংগ্রহ করছিলাম। আমার ধরনা এর জন্যই আমায় হত্যার হুমকি দেওয়া হয়েছে।

গত রাতে আমি সিদ্ধিরগঞ্জ থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরী করেছি।এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here