সিদ্ধিরগঞ্জে ভাই ভাগিনা-সহ একই পরিবারে বিএনপির ৪ জন আসামী

0
সিদ্ধিরগঞ্জে ভাই ভাগিনা-সহ একই পরিবারের বিএনপির ৪ জন আসামী

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জে নাশকতার অভিযোগে বিএনপির ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় একটি বাস ভাঙচুরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান রনি বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মঙ্গলবার দুপুরে মামলার বিষয়টি প্রকাশ পায়।

মামলায় আসামী করা হয়েছে বিএনপির অঙ্গসংগঠনের ৪৮ নেতাকর্মীকে। তার মধ্যে একই পরিবারের দুই ভাই ভাগিনা-সহ আসামী করা হয়েছে চারজনকে, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মোস্তফা কামাল (মোস্তফা মেম্বার) থানা সেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ন-আহবায়ক রাজা মিয়া,থানা বিএনপির সদস্য হাজী শহীদ উল্ল্যা ও জাকির হোসেন দুই ভাই। বিএনপি করায় একই পরিবারের এই চার জনকে ষড়যন্ত্র মূলক, মিথ্যা ও গায়েবী মামলা আসামী করায় এলাকায় সাধারন মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

ভাই ভাগিনাসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মোস্তফা কামাল প্রেসনিউজ টুয়েন্টি ফোরডটমকে জানান মামলাটি ষড়যন্ত্র মূলক, মিথ্যা ও গায়েবী মামলা। ফ্যাসিস্ট হাসিনা সরকারের পায়ের তলা মাটি নাই, তাই তারা হতাশা হয়ে ক্ষমতা রক্ষায় এই ধরনের মিথ্যা মামলার আশ্রয় নেয় এবং এই মিথ্যা মামলা দিয়ে ফ্যাসিস্ট হাসিনা সরকারের শেষ রক্ষা হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here