প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ গত ১২ জানুয়ারী বৃহস্পতিবার স্থানীয় বিভিন্ন দৈনিকে “অনলাইনে অর্থ কামানোর প্রলোভন হীরাঝিলে রোজিনার ফাঁদ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে যে তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও কু-রুচিপূর্ণ। উক্ত সংবাদে যে সব তথ্য পরিবেশিত হয়েছে তার সাথে আমি কোন ভাবেই জড়িত নই।

আমি একজন বিউটিশিয়ান মাত্র। আমি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় দুই সন্তান নিয়ে শান্তিতে বসবাস করছি। অত্র এলাকার বহু গন্যমান্য ব্যক্তিবর্গের পরিবার পরিজনের বিউটিশিয়ানের কাজ করছি। এরফলে আমার বিউটিশিয়ান কাজের দক্ষতা ও পরিচিতি বৃদ্ধি পেয়েছে। আমার সুনাম নষ্ট করতে কেউ কেউ আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

একটি পক্ষ সাংবাদিক ভাইদের কাছে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে আমার সুনাম নষ্ট করতে এই অপপ্রচার চালাচ্ছে। পত্রিকার প্রকাশিত আমার বিরুদ্ধে সব তথ্যই মিথ্যা। আমি এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। আমার বাবা ও দাদা দীর্ঘদিন স্থানীয় ইউপির চেয়ারমানের দায়িত্ব সুনামের সাথে পালন করেছে যা খোঁজ নিলে সাংবাদিক ভাইয়েরা সহজেই জানতে পারবে। আমার বিষয়ে মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে বিণীত অনুরোধ করছি – মোসাঃরোজিনা বেগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here