সিদ্ধিরগঞ্জে সরকারি জায়গা দখল করতে ভাসমান দোকানে হামলা,জয়নাল বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

0
সিদ্ধিরগঞ্জে সরকারি জায়গা দখল করতে ভাসমান দোকানে হামলা,জয়নাল বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া এলাকায় সরকারি জায়গা দখল করে মাদকব্যবসায়ী চক্রের ৪ সদস্যর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করাহয়েছে। চটপটি বিক্রেতা বাবুল মিয়া গত মঙ্গলবার দিবাগত রাতেঅভিযোগটি করেন। অভিযুক্তরা হলেন, গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত আবুল কাশেমের ছেলেমাদকের ডিলার মো: জয়নাল, আকলিম হোসেনের ছেলে জামান, আতাউররহমানের ছেলে বাপ্পি ও টেগরা বাবু।

অভিযোগ সূত্রে জানা গেছে, কদমতলী নয়াপাড়া এলাকার মৃত জালাল মিয়ারছেলে বাবুল মিয়া গোদনাইল ভাঙারপুল এলাকায় ডিএনডি সেচ খালেরপাশে সরকারি জায়গায় দীর্ঘদিন ধরে ভাসমান চটপটি দোকান দিয়েব্যবসা করে আসছেন। তাকে ওই সরকারি জায়গা থেকে উঠিয়ে দিতেঅভিযুক্তরা গত মঙ্গলবার রাতে হামলা চালিয়ে বাদীসহ পাশের মিরাজেরহালিম বিক্রির দোকান ভাঙচুর ও মারধর করে। তারা বিভিন্ন হুমকি দিয়েদোকানপাট উঠিয়ে দেয়। অভিযোগকারী বাবুল মিয়া বলেন, জয়নাল ও তারবাহিনী গত ১৮ নভেম্বর রাতে সরকারি জায়গা থেকে আমিসহ সকলদোকান পাট উঠিয়ে নেওয়ার জন্য হুমকি দিয়েছিল। তাদের কথা না শোনলেপরিনাম খারাপ হবে।

কিন্তু জীবীকার তাগিদে নিরুপায় বিধায়া আমরাদোকান সরাইনি। কিন্তু সরকারি জায়গায় দখল করতেই তারা ভাসমানদোকান দারদের উপর হামলা মারধর ও ভাঙচুর চালিয়েছে। এঘটনায় আমি ৪জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছি। স্থানীয় সূত্রে জানা গেছে, কদমতলী নয়াপাড়া লেকপাড় এলাকায় অবৈধভাবে সরকারি জায়গা দখল করে বাগানবাড়ী বানিয়ে মাদকের হাটবসিয়েছে জয়নাল বাহিনী। ডিএনডি পানি নিস্কাসন খালসহ পানিউন্নয়ন বোর্ডের অধিনস্থ প্রায় ৮ শতাংশ জমি দখল করেছে মাদকব্যবসায়ীরা।

তাদের ব্যবসা চাঙ্গা করাতে দখলকৃত জায়গার চার পাশেবাঁশের নকঁশি করা বেড়া দিয়ে ভিতরে রেষ্টুরেন্ট, বসার আসন ও গাছলাগিয়ে জঙ্গলে পরিণত করা হয়েছে। প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাতপর্যন্ত বাগানবাড়ীতে চলে মাদক বেচা-কেনা ও বসে মাদক সেবনের আসর।এখানে পাহারাদার হিসেবে থাকে জয়নাল বাহিনীর টেগরা বাবু, বাপ্পি,ইয়াছিন, আলামিন, প্রান্ত, তহিদ, জনি ও মামা শাহিনসহ সঙ্গবদ্ধএকটি চক্র।

তারা আশপাশ এলাকার সরকারি জয়গা দখল করার মিশন বাস্তবায়নকরার লক্ষেই ভাসমান দোকানদারদের উঠিয়ে দিচ্ছে। এসব দোকান দারদেরউপর হামলা ও মারধর করা হচ্ছে। অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মশিউররহমান নয়ন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here