সিদ্ধিরগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাং হামলায় “লিপু” আহত, থানায় অভিযোগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাং সাফিন বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন মো. জাহিদ হাসান লিপু (৩৪) নামে এক ব্যবসায়ী। কিশোর গ্যাং এর হামলার শিকার আহত ব্যবসায়ী লিপুকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেন।আহত লিপু বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৭টার সময় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫ নং ওয়ার্ডের সাইলো এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এদিকে এ ঘটনায় সাইলো এলাকার বাসিন্দা সাবেক কাউন্সিলর মরহুম শফিকুল ইসলাম বাবুলের ছেলে কিশোর গ্যাং লিডার আবু বকর সিদ্দিক শাফিন (৩২), কিশোর গ্যাংয়ের সদস্য রুহুল আমিনের ছেলে মো. রনি (৩৪), মৃতঃ তাইজুদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন (৩৬), রুহুল আমিনের আরেক ছেলে মো. আসিফ (২৬), আবুল কাশেমের ছেলে মো. শাহিন (৩২), মৃতঃ মনির হোসেনের ছেলে মো. খুশি (২৫), একই এলাকার শাহিন ওরফে জামাই শাহিন (৩৬) ও ইয়াসিন হামিদ (৩৪) এর নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ (অভিযোগ নং- ৬৭৪৫) দায়ের করা হয়।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়,  কিশোর গ্যাং বাহিনীর প্রধান আবু বকর সিদ্দিক শাফিন ও তার বাহিনীর সদস্যরা মিলে দীর্ঘদিন ধওে ভুক্তভোগীর বাড়ির পাশে মনির হোসেন নামে এক ব্যক্তির পরিত্যক্ত বাসায় মাদক সেবন, জুয়া, অনৈতিক কর্মকান্ডসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলো এই কিশোর গ্যাং বাহিনী।এদিকে পরিত্যক্ত ওই বাসায় মধ্যরাতে কিশোর গ্যাং বাহিনীর সদস্যরা যখন মাদক সেবন করতেন তখন মাদকের দুর্গন্ধ মাঝে মাঝে ভুক্তভোগীর বাড়িতে আসতো। তিনি আরও বলেন, এ ঘটনার প্রতিবাদ করলে শুক্রবার রাত সাড়ে ৭ টার সময় সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকায় কিশোর গ্যাং বাহিনীর প্রধান শাফিন ও তার সহযোগীরা ভুক্তভোগীর উপর অতর্কিত হামলা চালায়।

এসময় এলোপাতাড়িভাবে  মাথায় আঘাত করলে ভুক্তভোগী ওই যুবক মাটিতে লুটিয়ে পরে।পরবর্তীতে তার ডাক চিৎকারে আশপাশের ও ভুক্তভোগীর পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চিটাগং রোড সুগন্ধা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁর অবস্থার অবনতি দেখে দ্রুত উন্নত চিকিৎসার জন্য নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট পাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ভুক্তভোগী চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে স্থানীয়রা জানান, এই কিশোর গ্যাং বাহিনী দিনদিন বেপরোয়া হয়ে উঠেছে। এরা একটার পর একটা অঘটন ঘটিয়ে যাচ্ছে। তারা আরও বলেন, বিশেষ কিছু ব্যক্তির ছত্রছায়ায় তারা এই অপকর্মগুলো করে আসছে। এই কিশোর গ্যাং বাহিনীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের বাসায় গিয়ে তাদের কাউকে পাওয়া যায়নি। তবে ভুক্তভোগী থানায় মামলা করলে পরবর্তীতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here