সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের বার্ষিক সভায় সভাপতি মোসলেম ও সম্পাদক আমীর নির্বাচিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃসিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভায় সভাপতি পদে মো. মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে এস এম আমীর হোসেন নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২২-২৪ মেয়াদের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৯৯২ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে শুক্রবার সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি মো. মোসলেম উদ্দিন। সভায় প্রেস ক্লাবের বার্ষিক কার্যাবলী ও আয়-ব্যয়ের হিসাব বিবরণী উপস্থাপন করেন প্রেস ক্লাবের সারধারণ সম্পাদক এস এম আমীর হোসেন।

এতে সাধারণ সদস্যরা আলোচনায় অংশ গ্রহণ করেন এবং প্রেস ক্লাবের উন্নয়নে বিভিন্ন গঠনমূলক মতামত উপস্থাপন করেন। এরপর সভার আলোচ্য সূচি অনুযায়ী বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যরা ২০২২-২০২৪ মেয়াদের জন্য একটি কার্যকরী কমিটি নির্বাচন করেন। নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সাবেক সভাপতি মো. কবির হোসেন। নতুন কমিটি আগামী ১ জুলাই থেকে দায়িত্ব গ্রহণ করবেন।

নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা মো. মোসলেম উদ্দিন পুনরায় সভাপতি নির্বাচিত হন। সহসভাপতি পদে দৈনিক আজকালের সংবাদ এর ষ্টাফ রির্পোটার একেএম নেজামউদ্দিন, সাধারণ সম্পাদক পদে দৈনিক জনতার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এস এম আমীর হোসেন, যুগ্ম সম্পাদক পদে দৈনিক তরম্নণ কণ্ঠের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. শামীম রহমান, অর্থ সম্পাদক পদে দৈনিক দেশ রূপান্ত্মরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. রাশেদুল কবীর খান অনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক দেশতথ্য পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রম্নম্মান দেওয়ান এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক সংবাদের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. কবির হোসেন, রাইজিংবিডি.কম এর আব্দুল আলীম ভূইয়া শাহীন, দৈনিক সোনালী বার্তার গাজী হায়দার ও ফটো সাংবাদিক কাজী আলমাছ নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here