সিদ্ধিরগঞ্জে পুলিশকে মারধর করে আসামি ছিনতাই

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জে ওয়ারেন্ডের আসামি গ্রেপ্তার করায় অবরুদ্ধ ও হামলা মারধরের শিকার হয়েছেন যাত্রাবাড়ী থানার পুলিশ সদস্যরা। আহত হয়েছেন দুইজন। ছিনিয়ে নিয়েছে গ্রেপ্ততারকৃত আসামিকে। গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মাদানীনগর চৌরাস্তা এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ থেকে মুক্ত করে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন।

আহতরা হলেন, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল ও কনস্টেবল অলি।  প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সওকত জামিল জানান, ছাত্রলীগের জাহাঙ্গীর আলম সাকিবের নেতৃত্বে অর্ধশতাধিক লোক পুলিশের উপর হামলা চালিয়ে মারধর করে। তবে কি মামলায় কাকে গ্রেপ্তার করা হয়েছিল তা জানাতে পারেনি কেহ। যাত্রাবাড়ী থানা পুলিশ আসামির নাম জানাতে অনিহা প্রকাশ করেন।

প্রত্যক্ষদর্শীরা আসামি ছিনিয়ে নেওয়ার কথা বললেও যাত্রাবাড়ী থানা পুলিশ তা স্বীকার করেননি। হামলার নেতৃত্ব দেওয়া নাসিক তিন নম্বর ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম সাকিবের মোবাইল ফোনে একাধিকবার ফোন কারা হলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, যাত্রাবাড়ী থানা পুলিশ সিদ্ধিরগঞ্জে আসামি ধরতে আসার বিষয়টি আমাদের থানায় অবগত করেননি। ঝামেলায় পরার পর খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করি।

এবিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি বলে তিনি জানান।  যাত্রবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি মামলার ওয়ারেন্ডের আসাসি সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় আতœগোপন করে আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তখন স্থানীয়রা ঝামেলা সৃষ্টি করে। আসামির পরিচয় জানাননি তিনি। আসামি ছিনিয়ে নেওয়ার বিষয়টি তিনি স্বীকার করেননি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here