সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে ইন্টারনেট ব্যবসা ছিনিয়ে নিতে মরিয়া রুবেল বাহিনী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেনপাড়া কালোহাজী রোড এলাকার ওমর হাসানের ইন্টারনেট ব্যবসা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠেছে একই এলাকার অপর ব্যবসায়ী রুবেল ইন্টারনেট ব্যবসা ছেড়ে দিতে ওমর হাসানকে প্রতিনিয়ত হুমকি ধমকি দিচ্ছে রুবেল বাহিনী। এবিষয়ে ওমর হাসান বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাতানপাড়া এলাকার মো: শাহজাহানের ছেলে ওমর হাসান দীর্ঘদিন ধরে কালোহাজী রোড এলাকায় ইন্টারনেট ব্যবসা করে আসছেন। তার এড়িয়া নাসিক ১ ও ২ নং ওয়ার্ডের আংশিক। একই এলাকায় ২ নং ওয়ার্ডে ইন্টারনেট ব্যবসা করেন রুহুল আমিনের ছেলে রুবেল। কিছু দিন ধরে রুবেল জোর করে ওমর হাসানের ১ নং ওয়ার্ড অংশের ইন্টারনেট ব্যবসা ছিনিয়ে নেওয়ার পাঁয়তারা চালাচ্ছে।

বাড়ী বাড়ী গিয়ে গ্রাহকদের হুমকি দিচ্ছে তার কাছ থেকে লাইন সংযোগ নিতে। ওমর হাসান জানায়, রুবেল একজন মাদকাসক্ত। তার রয়েছে একটি মাদক বাহিনী। এসব মাদক বাহিনীর সদস্যদের নিয়ে রুবেল প্রতিনিয়ত হুমকি ধমকি দিচ্ছে ইন্টারনেট ব্যবসা ছেড়ে দিতে। অন্যতায় ওমর হাসান ও তার পরিবারের ক্ষতি সাধন করবে বলে ভয় দেখাচ্ছে।

এতে ব্যবসা ও জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছেন ওমর হাসান ও তার পরিবার। তাই মাদকাসক্ত রুবেল ও তার বাহিনী থেকে ইন্টারনেট ব্যবসা রক্ষা ও জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে থানায় অভিযোগ করা হয়েছে।  এবিষয়ে অভিযুক্ত রুবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। অভিযোগ তদন্তকারী সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here