সিদ্ধিরগঞ্জে মসজিদ কমিটির সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্র

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী নতুন মহলার পিএম’র মোড়ে অবস্থিত দারুল ইসলাম জামে মসজিদের সভাপতি মোঃ জয়নাল আবেদনীরে বিরুদ্ধে কিছু অসাধু ব্যক্তি ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন মিথ্যাচার করছে বলে অভিযোগ ভুক্তভোগী জয়নাল আবেদীনের। মিথ্যা অভিযোগকারীরা অধিকাংশই জামায়াত শিবিরের রাজনীতির সাথে যুক্ত বলে জানান তিনি।

এ বিষয়ে মোঃ জয়নাল আবেদীন বলেন, প্রায় ৫০’জন পক্ষের লোক নিয়ে পাইনাদী নতুন মহলার মোঃ আব্দুল বাতেন পালোয়ান বিভিন্ন জায়গায় আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছেন। তিনি অভিযোগে উলেখ করেছেন, আমি বিগত ১০’বছর যাবৎ মসজিদ কমিটির সভাপতি হিসেবে রয়েছি। জোরপূর্বক তাদের লোকজনকে তাড়িয়ে দিয়েছি। তাছাড়া এ সময়ের মধ্যে আমি মসজিদের উন্নয়ণের টাকা আত্মসাৎ করেছি। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন,বানোয়াট, উদ্দেশ্য প্রনোদীত ও হয়রাণীমূলক।

যারা অভিযোগ করেছে, তারা বেশ কয়েকজন জামায়াত-বিএনপির রাজনীতির সাথে যুক্ত। নিজেদের প্রভাব বিস্তার করতে না পেরে আমাকে সরানোর জন্য শত্রুতা শুরু করেছে। এর আগে ঐ মসজিদের মুসলীরা নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার, নারায়ণগঞ্জ দুর্নীতি দমন কমিশন, নারায়ণগঞ্জ ইসলামি ফাউন্ডেশন, সিদ্ধিরগঞ্জ থানা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্রেসক্লাব বরাবর আমার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here