নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ফয়সাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ফয়সাল আলম। সিদ্ধিরগঞ্জ থানার একটি অজ্ঞাতনামা হত্যা মামলা তদন্ত পূর্বক আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করায় তাকে এ পুরস্কার প্রধান করা হয়।

গতকাল সোমবার সকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইন মাসিক কল্যান সভায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বার সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়সাল আলমের হাতে এ পুরস্কার তুলে দেন।  এ সময় নারায়ণগঞ্জ পুলিশ লাইন মাসিক কল্যান সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক) অঞ্চল মো. নাজমুল হাসান, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মো. মশিউর রহমান পিপিএম বারসহ নারায়ণগঞ্জ জেলার সকল থানার অফিসার ইনর্চাজ।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানায় ২’হাজার ২২’সালের জানুয়ারী মাসে অজ্ঞাতনামা আসামী করে সেনাবাহিনী সদস্য হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়সাল আলম হত্যার ৭১’ঘন্টার মধ্যে উক্ত মামলার আসামীদের গ্রেফতার করে। আদালতে প্রেরণ করলে আসামীরা ম্যাজিস্ট্রেটের সামনে তাদের অপরাদ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়সাল আলম, পুরস্কার পেয়ে মহান আল্লাহ্ তাআলার নিকট শুকরিয়া আদায় করাসহ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার(ক) অঞ্চলসহ সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মো. মশিউর রহমান পিপিএম বারসহ থানার সকল অফিসার ও ফোর্সদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here