সিদ্ধিরগঞ্জে ৩ যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় মামলা হলেও আসামীরা অধরা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায় মারামারীর ঘটনায় থানায় মামলা হলেও আসামীরা প্রকাশ্যে বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। নিরব ভূমিকা পালন করছে পুলিশ । আতঙ্কে দিন কাটাচ্ছে বাদী ও তার পরিবার। জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত ৩’ডিসেম্বর মুক্তিনগর এলাকার ৩’যুবককে কুপিয়ে গুরুতর আহত করে একই এলাকার সন্ত্রাসীরা।

এ ঘটনায় ৮’জনকে আসামী করে থানায় মামলা হয়। আসামীরা হলো, মো. হারুন মোল্লার ছেলে হাবিব(২৫), মো.অলিউল্লার ছেলে পরশ(২৪), মো. লতিফের ছেলে রফিকুল ইসলাম তুষার(২৭), হিরনের ছেলে যুবরাজ(২১), হাতুরি লিটনের ছেলে আবির(২০), মাদানীনগর এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম(২০), কবিরের ছেলে রাজু(১৮), নিজাম উদ্দিনের ছেলে সাগর(১৮)।  মামলা হওয়ার পর পুলিশ সাগর নামে এক আসামীকে গ্রেফতার করলেও এজাহারনামীয় অন্য ৭’আসামী এলাকায় বীরদর্পে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

মামলা তুলে নেওয়ার জন্য বাদী ও তার পরিবারকে দিচ্ছে বিভিন্ন হুমকি। ফলে ভয়ে আতঙ্কে দিন কাটাচ্ছে বাদীর পরিবার। এমন কি ফের হামলার শিকার হওয়ার আসঙ্কা করছে।  বাদী জানায়, মামলার আসামীরা এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তারা সন্ত্রাসী কর্মকান্ড মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম করে বেড়ায়। তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলেই মারধর ও নির্যাতনের শিকার হতে হয়। আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন লোক মারফতে হুমকি দিয়ে যাচ্ছে।

মোটরসাইকেল দিয়ে আমার বাসার সামনে দিয়ে মোহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করছে। মামলঅ তুলে না নিলে প্রাণনাশসহ আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করার ভয় দেখাচ্ছে। তাই আমি ও আমার পরিবারের জীবনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আসামীদের গ্রেফতার করতে জেলা পুলিশ ও র‌্যাব-১১’র হস্তক্ষেপ কামনা করছি।  জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্ত উপ-পরিদর্শক নুর ই আলম সিদ্দিকী বলেন, আসামীদের গ্রেফতার করতে সর্বাত্বক চেষ্টা চলছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here