সিদ্ধিরগঞ্জে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোরগ্যাং

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া,সাইনবোর্ড, মিতালী মার্কেট ও রিয়া ফ্যাশন এলাকায় কিশোরগ্যাংয়ের উপদ্রুপ আসঙ্কাজনক হারে বেড়ে গেছে। কিশোরগ্যাং সদস্যরা জড়িয়ে পড়েছে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ নানা অপকর্মে। কর্মস্থলে আসা যাওয়ার পথে নারী শ্রমিকদের উত্ত্যক্ত করছে প্রতিনিয়ত। দিন দিনি ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোরগ্যাং সদস্যরা। ফলে এলাকায় দেখা দিয়েছে চরম আতঙ্ক।

স্থানীয় সূত্রে জানা গেছে, সঙ্গবদ্ধ একটি কিশোরগ্যাং চক্র দীর্ঘদিন ধরে এলাকায় উৎপাত শুরু করেছে। এসব কিশোরগ্যাংদের ব্যবহার করা হচ্ছে লাঠিয়াল হিসেবে। স্থানীয় মাদক ব্যবসায়ী, রাজনৈতিক দলের নেতা ও বিভিন্ন অপরাধিরা এসব কিশোরগ্যাং সদস্যদের শেল্টার দিচ্ছে। তাদের মধ্যে একজন মাদকসহ একাধিক মামলার আসামি যুবলীগ নেতা পরিচয় দানকারী আরাফাত ইয়াছিন রাসেল। তার নেতৃত্বে বিল্লাল, সুমন, বাবু, কাদির, সাইদুল, প্রিন্স, পৃথক ভাবে গড়ে তুলেছে কিশোরগ্যাং বাহিনী।

একিশোরগ্যাং বাহিনীর অন্যতম সদস্য ইমু, জুয়েল, কালা, রাকিব, কায়েশ, সুমন, শিফাত, রিয়াজ, আলআমিন, সুজন, বাবু, হাসান, রেজাউল, তানভীর ও আশ্ররাফসহ অর্ধশতাধিক। সাহেবপাড়া,সাইনবোর্ড ও মিতালী মার্কেট ও রিয়া ফ্যাশন এলাকায় তাদের বিচরণ। তবে মাদক ও কিশোরগ্যাং সদস্যদের সাথে কোন সম্পৃক্ততা নেই বলে তাবি করেন আরাফাত ইয়াছিন রাসেল।

অভিযোগ জানা গেছে, এসব কিশোরগ্যাং সদস্যরা এলাকায় মাদক ব্যবসাসহ নানা অপকর্ম করে বেড়াচ্ছে। এমনকি চুরি ছিনতাই করছে তারা। গার্মেন্টস কারখানাসহ বিভিন্ন কর্মস্থলে আসা যাওয়ার পথে যুবতী নারী শ্রমিকদের করছে উত্ত্যক্ত। দিচ্ছে কূ-প্রস্তাব। এতে নারী শ্রমিকরা হয়ে পড়ছে নিরাপত্তাহীন। তাদের অপকর্মের প্রতিবাদ করছে নির্যাতনের শিকার হতে হয়। ফলে ভয়ে কেহ প্রতিবাদ করার সাহস পচ্ছেন না। একিশোরগ্যাং চক্রের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করার জন্য জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here