গানবাজনা বন্ধের নির্দেশনা দেইনি এটা প্রতিপক্ষের মিথ্যাচার: নাসিক কাউন্সিলর বাদল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডে সামাজিক অনুষ্ঠানসহ গানবাজনা বিষয়ে নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত মিথ্যা বলে দাবি করেন কাউন্সিলর শাহজালাল বাদল। এধরণের কোন সিদ্ধান্ত বা নির্দেশনা তিনি দেননি এমন চ্যালেঞ্জ করে বলেন একটি প্রতিপক্ষ মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে মিথ্যাচার ও অপপ্রচার চালাচ্ছে।

কাউন্সিলর বাদল বলেন, গত পহেলা ফেব্রুয়ারি আমার স্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান ছিল। এনিয়ে আমি ব্যস্ত ছিলাম। এমন সময় সন্ধ্যার দিকে বটতলায় অবস্থিত আমার কার্যালয়ে ওয়ার্ডের বিভিন্ন মসজিদ কমিটি, পঞ্চায়েত কমিটি ও ওয়ার্ড উন্নয়ন কমিটির লোকজন আসেন। একটি মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হৃদপিন্ডের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন জানিয়ে তারা আমার কাছে ওয়ার্ড এলাকায় ডিজে পার্টি বন্ধ করার দাবি জানান।

তখন আমি বিষয়টি নিয়ে প্রশাসনের সাথে আলোচনা করে প্রয়োজনীয় সিদ্ধান্ত জানাব বলে তাদের আশ্বাস দেই। কিন্তু গানবাজনা বা সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করার কোন সিদ্ধান্ত বা নির্দেশ প্রদান করেনি। অথচ স্থানীয় কিছু দৈনিক পত্রিকা ও বিভিন্ন আনলাইন পোর্টালে সংবাদ প্রচার হচ্ছে ৩ নং ওয়ার্ডে গানবাজনা নিষেধাজ্ঞা প্রদান করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। সংবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ভিডিও ভাইরাল হওয়ার কথা উল্লেখ করা হয়েছে তা আমার বক্তব্য নয়।

কাউন্সিলর বাদল আরো বলেন, আমি মনে করি আসন্ন সিটি নির্বাচনে ওয়ার্ডবাসীকে আমার প্রতি বিরোপ প্রকিক্রিয়া সৃষ্টি করার লক্ষ্যে একটি প্রতিপক্ষ মহল এধরণের অপপ্রচার চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here