সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং সহ অপরাধ দমনে স্থানীয় জনগনের সহযোগিতা কামনা : এসপির

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জে ওপেন হাউজডে তে কিশোর গ্যাং সহ
অপরাধ দমনে এবং এলাকার শান্তি শৃংখলা বজায় রাখার লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধি,বিভিন্ন রাজনৈতিকদল
ও সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল
আলম পিপিএম বার । তিনি বলেন,আর কিছু দিন পরেই সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে,এই নির্বাচন কে কেন্দ্র করে আইন শৃংখলার অবনতি ঘটতে পারে।

তাই পুলিশ প্রশাসন সহ আমাদের সকলকেই এব্যাপারে সজাগ থাকতে হবে।তিনি সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডকে সন্ত্রাসমুক্ত রাখতে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়ে বলেন,অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া যেন না হয়। সম্প্রতি ৬নং ওয়ার্ডে মতি-সিরাজ নামে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে বিবদমান সংঘর্ষ নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন,তাদের ব্যাপারে ডোনাল্ড ট্রাম্প ছাড়া সব জায়গা থেকেই তদবির এসেছে।কিন্তু আমি কোন অবৈধ তদবিরে কর্নপাত করিনি ।

গতকাল শনিবার সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জ থানার কনফারেন্স রুমে ওপেন হাউজডে তে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক রাসেল ও পরিদর্শক ( অপারেশন) রুবেল হাওলাদার,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, কমিউনিটি পুলিশিংয়ের সিদ্ধিরগঞ্জ থানার সাধারণ সম্পাদক তাজিম বাবু, নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, নাসিক ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাদরিল ,নাসিক ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু,কমিউনিটি পুলিশিংয়ের নাসিক ৫নং ওয়ার্ডের
সভাপতি কবির হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এসপি জায়েদুল আলম আরো বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। সে যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। মাদকের সাথে পুলিশের কোনো সদস্য যদি জড়িত থাকে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। আপনারা সবাই সচেতন হোন। মাদকের এই ভয়াল ছোবল থেকে আমাদের সন্তানদের রক্ষা করতে হবে। মাদক ব্যবসায়ীদের ঘুমাতে দেওয়া হবে না।

সবাই ঐক্য হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমরা কাউকে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দিব না এবং আমার কোনো পুলিশ সদস্য সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here