সিদ্ধিরগঞ্জে পিতার বিরুদ্ধে অপ-প্রচার,প্রতিবাদ জানিয়েছেন : পুত্র রাসেল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রকাশিত সংবাদের প্রতিবাদ গত ১০ আগষ্ট কয়েকটি পত্রিকায় আমাকে জড়িয়ে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। এতে উল্লেখ করা হয়েছে আমার পিতা সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রওশন আলীকে বিএনপি নেতা হিসেবে উল্লেখ করা হয়েছে।

প্রকৃত পক্ষে আমার বাবা আনুষ্ঠানিক ভাবে গত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমানের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

এরপর থেকে তিনি আওয়ামী লীগের দলীয় বিভিন্ন কর্মসূচী পালন করে আসছেন সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশে। সম্প্রতি মিজমিজি বাতেন পাড়া ক্যানেলপার দক্ষিনা অংশের এলাকাবাসীর মতামতের ভিক্তিতে মতামতের ভিত্তিতে রওশন নগর নামে এলাকার নাম করনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

কিন্তু কতিপয় কুচক্রি মহল বিষয়টিকে অন্যদিকে প্রভাবিত করে আমার ও আমার বাবার পারিবারিক সামাজিক ও রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করার জন্য পায়তারা চালাচ্ছেন এবং সংবাদকর্মীদের কাছে মিথ্যা তথ্য দিয়ে উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। যা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। উক্ত মিথ্যা বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here