না’গঞ্জে গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ মা-ছেলের পর নাতির মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের অগ্নিকান্ডে দগ্ধ ৮জনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্য দাড়ালো তিন জন। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপার সাহেবপাড়া এলাকায় একটি পাঁচতলা বাড়ির নিচ তলায় গ্যাস বিস্ফোরণের অগ্নিকান্ডে ৮জন দগ্ধের ঘটনায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবুল বাসার ইমন নামের আরো এক জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৩ জন। আবুল বাসার ইমন অগ্নিদগ্ধে নিহত কিরন মিয়ার বড় ছেলে। সোমবার (২৪ ফেব্রুয়ারী) সকালে ইমন ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এর আগে গত ১৭ ফেব্রুয়ারী ঘটনার দিন আট জন অগ্নি দ্বগ্ধে মধ্যে প্রথমে নূরজাহান বেগম, ও একদিন পর তার ছেলে কিরন মিয়া চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ব্যাপারে নিহত কিরনে ভায়রা মোস্তফা খান আবুল বাসার ইমনের মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানিয়েছেন, চিকৎসাধীন ৬জন হিরন মিয়া তার স্ত্রী মুক্তা, মেয়ে শিশু ইলমা কিরন মিয়ার ছোট ছেলে আপন ও বড় ছেলে আবুল বাসার ইমন চিকিৎসাধীন ছিল। তাদের মধ্যে সেমাবার সকালে ইমন মারা গেছে, আর তার ছোট ভাই আপনের অবস্থা আশংকাজনক বলে তিনি জানিয়েছেন। দুপুরে ইমনের লাশ সানারপাড় সাহেবপাড়া এলাকায় নিয়ে আসা হয়। বিকেলে সাহেব পাড়া এলাকার কবরস্থানে নিহত ইমনের পিতা কিরন মিয়া ও দাদি নূরজাহানের কবরের পাশে দাফন করার কথা জানিয়েছেন তার পরিবার।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সানারপাড় সাহেব পাড়া এলাকায় একটি পাঁচতলা বাড়ির নিচ তলায় গ্যাসলাইন বিস্ফোরণের অগ্নিকান্ডে একই পরিবোরের ৮জন অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ঘটনার দিন নূরজাহান বেগম এর একদিন পর তার বড় ছেলে কিরন মিয়া ও সোমাবার কিরন মিয়ার ছেলে আবুল বাসার ইমনকে নিয়ে তিনজনের মৃত্যু হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here