সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর হামলার ঘটনায় মামলা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজুর উপর হামলার ঘটনায় আজ বুধবার বিকেলে থানায় মামলা হয়েছে। মামলার এজাহারে ৮ জনের নাম উল্লেখ এবং ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। থানা পুলিশ মামলা দায়েরের কথা স্বীকার করেছেন। এদিকে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন থানা আওয়ামীলীগ।

থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ও মো: ইয়াছিন মিয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়েছে, ১১ ফেব্রুয়ারী চিটাগাংরোড সুগন্ধ্যা হাসপাতালের সামনে আমিনুল হক রাজুর উপর বর্বোরোচিত হামলা হয়। রাজু পরীক্ষিত মুজিব সৈনিক এবং রাজপথের সাহসী যোদ্ধা। রাজুর উপর হামলায় সম্পৃক্ত প্রকৃত অপরাধীদের আওতায় এনে শাস্তির জোর দাবী জানান তারা। বিবৃতিতে আরো বলা হয় অপরাধীরা যেই হোক না কেন বর্তমান শেখ হাসিনা সরকারের সময় কোন সন্ত্রাসী আইনের হাত থেকে বাঁচতে পারছে না। একইভাবে রাজুর উপর হামলাকারী দুষ্কৃতিকারীরাও যেন রেহায় না পায় সে ব্যাপারের প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখার জোর দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে স্বেচ্ছাসেবক লীগের ওই নেতার উপর হামলা হয়। হামলার পর জনতা ওসমান নামে এক হামলাকারীকে আটক করে পুলিশে দেয়। হামলার শিকার ওই নেতা দাবি করেন, সন্ত্রাসী সিব্বির আহমেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে , ইফরু, রহিম বাদশা, জয়নাল, ওসমান, কবির, মাসুদ ও ইস্কান্দারসহ ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী অতর্কিতভাবে আমিনুল হক ভুইয়া রাজুর উপর হামলা চালায়। রাজু সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদার। এসময় তাকে মারধর করে ঠিকাদারী ব্যবসার নগদ ৫ লাখ টাকা ও একটি স্মার্ট ফোন লুটে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here