সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু’র উপর সন্ত্রাসীদের হামলা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইয়া রাজু’র উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। ব্যস্ততম শিমরাইল মোড়ে সন্ত্রাসীদের মহড়া ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আমিনুল হক ভুইয়া রাজু’র উপর হামলার ঘটনায় মার্কেটের ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এসময় আতঙ্কিত অনেককে দিক-বিদিক ছুটাছুটি করতে দেখা গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওসমান নামে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত বাকীদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সুগন্ধা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। শিব্বির ও তার ভাই জসিমের নের্তৃত্বে ১২থেকে ১৫ জন সন্ত্রাসী এ হামলা চালায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বিএনপির আমলে তারা উভয়ে বিএনপির ক্যাডার ছিল। তাদের পিঠ বাচাতে ও দখলধারীত্ব টিকিয়ে রাখতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর আওয়ামীলীগে প্রবেশ করে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সুগন্ধা হসপিটালের সামনে সিকদার অপটিকস নামে একটি চশমার দোকানে বসে পত্রিকা পড়ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু। এসময় শিব্বির আহমেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে ইফরু, রহিম বাদশা, জয়নাল, ওসমান, কবির, মাসুদ ও ইস্কান্দারসহ ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী অতর্কিতভাবে আমিনুল হক ভুইয়া রাজুর উপর হামলা চালায়। আমিনুল হক রাজু সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদার।

এসময় সন্ত্রাসীরা রাজুকে মারধর করে ঠিকাদারী ব্যবসার নগদ ৫ লাখ টাকা ও একটি স্মার্ট ফোন লুটে নেয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক জানান, রাজুকে মারধরের ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here