না.গঞ্জ সিদ্ধিরগঞ্জে সমকামী অপহরণকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে সমকামী অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব-১১)। আটককৃতরা হলো, জসিম উদ্দিন (২৮), ইব্রাহিম (২৫) ও মহিউদ্দিন (১৮)। তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন সমকামী অপহরণ চক্রের ৩ সদস্যকে গ্রেফতারের বিষয়টি নিািশ্চত করেছেন। র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এ সময় গণমাধ্যম কর্মীদের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে তারা সমকামী একটি গ্রুপের সক্রিয় সদস্য।

তারা ফেসবুকে বিভিন্ন ভূয়া আইডি খুলে ও ফেসবুকে সমকামী গ্রুপ খুলে বিভিন্ন রকম পোষ্ট দিয়ে থাকে। পোষ্টগুলোতে আকৃষ্ট হয়ে বিভিন্ন বয়সী নারী-পুরুষ বিভিন্ন সময়ে সাড়া দেয়। পরবর্তীতে সুকৌশলে তাদের নারায়ণগঞ্জে ডেকে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুটে নেয়। পাশাপাশি অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশের মাধ্যমে পরিবারের কাছ থেকে অর্থ আদায় করে থাকে। এই অভিনব কৌশল ব্যবহার করার ফলে ভুক্তভোগীরা বেশীরভাগ সময়ে লজ্জায় আইনের আশ্রয় নেয়া থেকে বিরত থাকে। এ কারণে এ সব ঘটনা প্রায়ই পর্দার আড়ালে থেকে যায়।

এ রকম একটি অভিযোগের সত্যতা পেয়ে বুধবার রাতে মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জানায়, তাদের গ্রুপের মূলহোতা সিদ্ধিরগঞ্জ এলাকার সন্ত্রাসী সুফিয়ান। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here